1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

শাকিব ছাড়া শূন্য বুবলী!

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ৩৩৮

অনলাইন ডেস্ক:
বড় পর্দায় তার অভিষেক একসঙ্গে দুটি চলচ্চিত্র মুক্তির মাধ্যমে। সংবাদ উপস্থাপিকা থেকে নায়িকা। এরপর ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেধে একের পর এক ছবি করেছেন। বলছি নায়িকা শবনম বুবলীর কথা।

ক্যারিয়ারের শুরুতেই যেন ছক্কা হাকিয়েছেন এই নায়িকা। শাকিব খানের সঙ্গে বুবলীর ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি মুক্তির পর দর্শক তাকে সাদরে গ্রহণ করেন। এরপর ‘অহংকার’ ও ‘রংবাজ’ মুক্তি পায়। যেখানে বরাবরের মতোই তার নায়ক ছিলেন শাকিব খান। এদিকে মুক্তির অপেক্ষায় আছে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপার হিরো’ ছবিটি। এই ছবি গুলোতেও নায়ক হিসেবে থাকছেন শাকিব খান তা সবার জানা।

ক্যারিয়ারের শুরু থেকেই বুবলী বলে আসছেন ভালো প্রজেক্ট হলে শাকিব খানের বাইরেও অন্য নায়কদের সঙ্গে অভিনয় করবেন তিনি। কিন্তু বাস্তবের চিত্রটা সবারই জানা। এখন পর্যন্ত শাকিব খান ব্যতীত অন্য কোন নায়কের সঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে না বুবলীকে। তবে কি শাকিব খান ব্যতীত অন্য কোনো নায়কের ছবি ভালো হচ্ছে না? তাহলে কি শাকিব খানকে ভর করে নিজের অবস্থান করে নিচ্ছেন বুবলী এমন প্রশ্ন উঠতেই পারে।

চলচ্চিত্র পাড়ার এমন প্রশ্ন গুলো নিয়ে শবনম বুবলীর সঙ্গে কথা হলে তিনি বিডি২৪লাইভকে বলেন, ‘আমি আমার ক্যারিয়ারের শুরু থেকে খুব বেছে বেছে কাজ করি। ভালো প্রজেক্ট না হলে করি না। সত্যি কথা বলতে আমাদের ইন্ডাস্ট্রিতে এখন কয়টা ভালো কাজ হচ্ছে? ভালো কাজের সংখ্যা খুবই কম। যার ফলে আমার তেমন ভাবে ছবি করা হচ্ছে না। তার মানে আমি এইটা বলবো না যে অন্য নায়করা ভালো কাজ করছে না। অবশ্যই করছে। কিন্তু অন্য নায়কদের সঙ্গে কাজ করার অফার নিয়ে আমার কাছে এখনো কেউ আসেনি।’

এদিকে, শাকিব খানের ভক্তরাও ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন তারা নায়িকা বুবলীর উপর বিরক্ত। ভক্তরা এখন প্রকাশ্যেই দাবি জানাচ্ছেন বুবলীকে বাদ দিয়ে অন্য নায়িকাদের সঙ্গে জুটি বাঁধতে। নয়তো তারা শাকিব খানকেও প্রত্যাখ্যান করবেন বলেও হুমকি দিচ্ছেন।

তাদের মতে, সম্প্রতি টালিউডেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। সেসব ছবিতে শাকিবের নায়িকা ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি, শুভশ্রী গাঙ্গুলি, পায়েল সরকার, সায়ন্তিকাসহ অনেকেই। শাকিবের সঙ্গে এসব নায়িকার জুটি দেখে অভ্যস্থ হয়ে উঠছেন ভক্তরা। যে কারণে এসব নায়িকার পাশে বুবলীকে আর মানতে পারছেন না কেউই। তার উপরে দীর্ঘ দিন গেলেও বুবলীর অভিনয় যে খুব একটা উন্নতি হয়েছে তাও মনে করছেন না কেউই। যে কারণে ভক্তরা এখন প্রকাশ্যেই দাবি জানাচ্ছেন বুবলীকে বাদ দিয়ে অন্য নায়িকাদের সঙ্গে জুটি বাঁধতে। নয়তো তারা শাকিব খানকেও প্রত্যাখ্যান করবেন বলেও হুমকি দিচ্ছেন ভক্তরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews