1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

“প্রবীর মিত্রের ইসলাম ধর্ম গ্রহণের এই খবরটি সত্যি নয়”

  • প্রকাশ কালঃ সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১৯১

অনলাইন ডেস্ক:

অভিনেতা প্রবীর মিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। এই গুঞ্জনটি ছড়িয়ে গেছে সামাজিক মাধ্যমে। এরইমধ্যে অনেকেই নিজেদের সোশ্যাল হ্যান্ডেল থেকে অভিনেতার ছবি পোস্ট করে বিষয়টি জানাচ্ছেন।

তবে প্রবীর মিত্রের ইসলাম ধর্ম গ্রহণের এই খবরটি সত্যি নয়। খবরটি  নিশ্চিত করেছেন তার ছেলে মিঠুন মিত্র। তিনি বলেন, খবরটি সত্য নয়। এরকম কিছুই ঘটেনি। আমার মা মুসলিম ছিলেন। আমরা ভাইবোনসহ পরিবারের সবাই ইসলাম ধর্মের অনুসারী। কিন্তু বাবা হিন্দু ধর্ম পালন করেন। এটাই সত্যি।প্রবীর মিত্রের স্ত্রী অজান্তা মিত্র। তিনি মারা গেছেন ২০০০ সালে। এ অভিনেতার তিন ছেলে এক মেয়ে। তারা হলেন মিঠুন মিত্র, ফেরদৌস পারভীন, সিফাত ইসলাম, সামিউল ইসলাম। এরমধ্যে সামিউল মারা গেছেন।প্রবীর মিত্র দীর্ঘদিন সেগুনবাগিচায় বাস করেছেন। তবে এখন আর সেখানে থাকেন না তিনি। সন্তানদের নিয়ে তিনি বাস করেন ধানমন্ডির একটি বাসায়।অসংখ্য বাংলা সিনেমায় দাপুটে অভিনয়ের প্রমাণ রেখেছেন প্রবীর মিত্র। ১৯৬৯ সালে ‘জলছবি’ নামক একটি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নাম লেখান তিনি। নায়কের ভূমিকায় অভিনয় করে ক্যারিয়ারে শুরু করলেও পরবর্তীতে চরিত্রাভিনেতা হিসেবেই পর্দায় মুগ্ধতা ছড়িয়েছেন এই অভিনেতা। দীর্ঘ চার দশকের বেশি সময়ে অভিনয় করেছেন অজস্র চলচ্চিত্রে।তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘তিতাস একটি নদীর নাম’, ‘জীবন তৃষ্ণা’, ‘সেয়ানা’, ‘জালিয়াত’, ‘ফরিয়াদ’, ‘রক্ত শপথ’, ‘চরিত্রহীন’, ‘জয় পরাজয়’, ‘অঙ্গার’, ‘মিন্টু আমার নাম’, ‘ফকির মজনু শাহ’, ‘মধুমিতা’, ‘অশান্ত ঢেউ’, ‘অলংকার’, ‘অনুরাগ’, ‘প্রতিজ্ঞা’, ‘তরুলতা’, ‘গাঁয়ের ছেলে’। উল্লেখ্য, মাঝে একাধিকবার প্রবীর মিত্রের মৃত্যুর গুজবও ছড়িয়েছে। তার পরিবারের পক্ষ থেকে জানানো হয় শারীরিকভাবে অসুস্থ হলেও তিনি জীবিত আছেন। এবার তার ধর্মান্তরিত হওয়ার গুজব উঠল। এই অভিনেতার পরিবারের প্রত্যাশা, গুজব না ছড়িয়ে সবারই তার শারিরিক সুস্থতার জন্য দোয়া করবেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews