1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

  • প্রকাশ কালঃ সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১৭১০

অনলািন ডেস্ক:

কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নে পারভেজ হত্যা মামলায় ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যানসহ ১৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে কুমিল্লার আদালত। পাশাপাশি তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

আজ সোমবার বিকালে কুমিল্লার অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক নাসরিন জাহান এ রায় দেন। মামলার বাদী পক্ষের আইনজীবি মোঃ শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।মামলায় দন্ডপ্রাপ্তরা হলেন, কুমিল্লা সদরের কালিরবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ সেকান্দর আলী, একই এলাকার মোঃ শাহিন, মোঃ সাদ্দাম হোসেন, মোঃ সাইফুল ইসলাম, মফিজ ভান্ডারী, মোঃ কামাল হোসেন, আব্দুল কাদের, মোঃ ইব্রাহীম খলিল, মোঃ আনোয়ার, মোঃ মেহেদী হাসান রুবেল, জয়নাল আবেদীন, মোঃ কাওছার, মোঃ রিয়াজ ও মোঃ বিল্লাল হোসেন।নিহত মোঃ পারভেজ (৩০) সদর উপজেলার কালিরবাজার ইউয়িনের কমলাপুর এলাকার আব্দুল মমিন এর ছেলে।

মামলার বাদী পক্ষের আইনজীবি মোঃ শরিফুল ইসলাম জানান, ২০২০ সালের ১০ জুন সন্ধায় কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালিরবাজারের কমলাপুর এলাকায় ছিনতাইয়ের অভিযোগ এনে মোঃ পারভেজ পিটিয়ে হত্যা করে তার প্রতিপক্ষ। ওই সময় নিহতের ঘটনায় থানায় ছিনতাইয়ের অভিযোগে নিহত হয়েছে বলে মামলা হয়। পরে এ মামলাটি সিআইডি পুলিশ তদন্ত করে ১৪ জনের নামে অভিযোগপত্র দাখিল করেন। মামলার অভিযোগপ্রত্রে উল্লেখ করা হয়, ১০ জুন সন্ধায় পারভেজ তার বাড়ী থেকে বের হয়ে সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এলে পূর্ব পরিকল্পিতভাবে দেশিয় অস্ত্র নিয়ে অভিযুক্তরা তাকে একটি মারতি গাড়িতে করে উঠিয়ে একটি কাঠের বাগানে নিয়ে পিটিয়ে হত্যা করে।

মামলার বাদী পক্ষের আইনজীবি মোঃ শরিফুল ইসলাম বলেন, মামলায় ৩১ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন শেষে অভিযোগ প্রমানিত হওয়ায় আদালত তাদের প্রত্যককে যাবজ্জীবন কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে। অনাদায়ে আরো পাঁচ মাসের সশ্রম কারাদণ্ড দণ্ডিত করা হয়। রায় ঘোষনার সময় আসামী মোঃ কাওছার , মোঃ রিয়াজ ও বিল্লাল ছাড়া সবাই উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews