1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

রণবীর কাপুরকে নিয়ে গোপন তথ্য জানালেন আলিয়া ভাট

  • প্রকাশ কালঃ শনিবার, ৫ জানুয়ারি, ২০১৯
  • ৫২৩

অনলাইন ডেস্ক
বলিউডের বরেণ্য অভিনেতা ঋষি কাপুর পুত্র রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের প্রেম নিয়ে বলিউডে শোরগোল এখন তুঙ্গে। আগেই জানা গেছে, নতুন বছরের শুরুটা একসঙ্গে কাটানোর পরিকল্পনা করেছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট।

রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে তো দূরের কথা, বিয়ে নিয়ে তাদের দুই পরিবারের মধ্যে কোনো আলোচনাও হয়নি। বছরখানেক ধরে একে-অপরের ঘনিষ্ঠতা। তবে তাদের মাঝে ঘনিষ্ঠতা যতই বাড়ুক না কেনো সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্কের কথা তারা কেউ স্বীকার করেননি।

ইন্ডিয়া টুডে জানায়, নতুন বছরের পার্টি ছেড়ে নিউ ইয়র্কে ঋষি কাপুরর ও তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন এই জুটি। রণবীরের পরিবারের সঙ্গে আলিয়ার সময় কাটানোর সেই মুহূর্ত দ্রুতই সামিজক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এও শোনা যাচ্ছে, এ বছরেই বছরেই হয়তো চার হাত এক হবে আলিয়া-রণবীরের। কিন্তু, তার আগেই এক গোপন তথ্য জানালেন আলিয়া নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর সম্পর্কে জানতে চাইলে আলিয়া জানান, তিনি রণবীরকে প্রথম দেখেন মাত্র ১১ বছর বয়সে। ২০০৫ সালের ব্লকবাস্টার ছবি ‘ব্ল্যাক’-এর অডিশান দিতে গিয়েই রণবীরকে দেখেছিলেন তিনি। রণবীর ছিলেন ওই ছবির সহ-পরিচালক। বয়স ২৪ বছর। তখন থেকেই তার প্রতি দুর্বল হয়ে পড়েন আলিয়া ভাট এমনটাই জানা গেছে ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews