1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

মুক্তি পেল কুমিল্লার ছেলে আহমেদ সবুজের শর্টফিল্ম ‘‘THE BOY-দ্য বয়’’ ( ভিডিও)

  • প্রকাশ কালঃ শুক্রবার, ৪ জানুয়ারি, ২০১৯
  • ১০৩৯

( জাগো কুমিল্লা.কম)

ট্রেইলার ও ফাস্টলুকে ব্যাপক সাড়া পড়েছিল কুমিল্লার ছেলে আহমেদ সবুজ নির্মিত শর্ট ফিল্ম ‘‘THE BOY-দ্য বয়’’। যদিও চলচ্চিত্র’টি গত ২০ ডিসেম্বর ইউটিউবে মুক্তি পাওয়ার কথা ছিল তবে অবশেষে ২ জানুয়ারি ইউটিউব চ্যানেল CMS (COMILLA MUSIC STATION) এর ব্যানারে মুক্তি পেয়েছে। উক্ত শর্টফিল্মটি কুমিল্লা রাণীরদিঘীর পাড় ও বিমানবন্দরে শুটিং করা হয়েছে।

আড়াই ঘন্টার একটা মুভির মতই একশন, ক্যামেস্ট্রি, কমেডি, রোমাঞ্চ এ সবকিছুই রয়েছে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এই শর্টফিল্মটির গল্প এবং পরিচালনা করেছেন তরুণ ডিরেক্টর “আহমেদ সবুজ”। প্রডিউস করেছেন ”আরিয়ান মাহমুদ মিলন”। অভিনয় করেছেন তরুণ অভিনেত্রী, ‘সানিয়া আফরিন রিফা’। তরুণ অভিনেতা, রিহাদ রিয়াজ, জাবেদ মাহমুদ জনি, আর. এস. রুহুল এবং আরো অনেকেই।

শর্ট ফিল্মটির পরিচালক আহমেদ সবুজ জানান, এখন অনেক বিগ বাজেটের মুভিও ইউটিউবে অহরহ রিলিজ হচ্ছে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র হচ্ছে এমন একটা চিত্র যেখানে সামান্য কয়েক মিনিটেই একটা গল্পের দৃশ্যপট দর্শকদের সামনে উপস্থাপন করা হয়। ঠিক তেমনই একশন আর থ্রিলার গল্প নিয়ে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ”THE BOY – দ্য বয়”।

আহমেদ সবুজ আরও বলেন, আমি পরিচালনায় নতুন এবং যারা অভিনয় করেছেন তারাও নতুন। শূন্য জ্ঞান, স্বল্প বাজেট, নিম্নমানের ইন্সট্রুমেন্ট সব মিলিয়ে সাধ্যের মধ্যে নির্মাণ করেছি এই শর্টফিল্মটি। আমার ধারণা যারা একশন এবং থ্রিলার ভালোবাসেন ভুলত্রুটি এড়িয়ে যদি দেখেন তাহলে অবশ্যই মুগ্ধ হবেন। ভালো রিভিউ পেলে গল্পের সিক্যুয়াল বের করার চেষ্টা করবো। আপনারা যারা এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র’টি দেখতে চান তাহলে ইউটিউবে লগইন করে COMILLA MUSIC STATION সার্চ করলেই এই চ্যানেলটি থেকে ”THE BOY-দ্য বয়” শর্টফিল্মটি দেখতে পারবেন।

উল্লেখ্য গল্পের ভিলেন (জনি) এবং গল্পের নায়ক (রিহাদ) এর মধ্যে প্রথম থেকেই বিরোধ চলে। কোনো একটা কারনে নায়ক ভিলেন এর ছোট ভাইকে মেরে ফেলে। তারপর থেকেই ভিলেন তার ভাইয়ের প্রতিশোধ নেয়ার জন্য মরিয়া হয়ে উঠে এবং বিভিন্ন ধরনের নকশা ফাঁদ তৈরি করে। এমনকি গল্পের হিরুইন (সানিয়া আফরিন রিফা) কেও ভিলেন তার ফাঁদ হিসেবে তৈরি করে নায়ক কে এনকাউন্টার করার জন্য। কিন্তু গল্পের প্রায় শেষদিকে দেখা যায় বেচারা ভিলেন নিজেই তার ফাঁদে পড়ে।” তবে এখানেই শেষ নয়! গল্পের একদম শেষ দিকে বড় একটা টুইস্ট রেখে গল্প শেষ করেছেন পরিচালক যা দেখে দর্শক বেশ রোমাঞ্চিত হবেন।

শর্টফিল্মটি দেখতে এখানে ক্লিক করুন: ”THE BOY-দ্য বয়”

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews