1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় স্কুল ছাত্রীকে অপহরণ: ৪ দিন পর ভারতীয় সীমান্ত থেকে উদ্ধার; যুবক আটক

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ৭৯৩

অনলাইন ডেস্ক:
লাকসামে এক স্কুল ছাত্রীকে অপহরণের ৪ দিন পর সোমবার রাতে ব্রাক্ষ্মণবাড়িয়ার কসবার ভারতীয় সীমান্ত এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। সে লাকসাম ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। অপহরণের অভিযোগে সোহেল (২৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার লাকসাম পৌর শহরের নশরতপুর এলাকা থেকে কৌশলে স্থানীয় ফার্নিচার কারখানার কর্মচারী মনোহরগঞ্জ উপজেলার গোয়ালিয়ারা গ্রামের মৃত. আবদুল হামিদের ছেলে সোহেল মিয়া (২৫) ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে।এ ঘটনায় গত শুক্রবার স্কুল ছাত্রীর মা বাদি হয়ে লাকসাম থানায় একটি সাধারণ ডায়েরী করে।

এর সূত্র ধরে থানা পুলিশের এসআই জাহাঙ্গীর আলম সোমবার গভীর রাতে ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার কসবা পুলিশের সহযোগীতায় সীমান্তবর্তী এলাকার ইমামপাড়া থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও সোহেল নামে এক যুবককে আটক করে।লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

এবার কুমিল্লার হয়ে মাঠ কাপাবে লিটল মাস্টার মুশফিক

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর মাঠে গড়াবে আগামী ডিসেম্বরে। কয়েক মাস দূরে থাকলে দেশের ক্রিকেটাঙ্গনে বিপিএলের আলোচনা অব্যাহত রয়েছে। দলগুলো বিদেশি ক্রিকেটারদের সাথে চুক্তি করছে। আসছে নতুন নতুন খবর।

দেশীয় ক্রিকেটারদের মধ্যেও রদবদল হচ্ছে। ঠিকানা পরিবর্তন হচ্ছে তারকা ক্রিকেটারদের। এবার শীর্ষ তারকাদের মধ্যে মুশফিকুর রহিম ও তামিম ইকবালের দল ইতোমধ্যে পরিবর্তন হয়ে গেছে। বিপিএলের সপ্তম আসরে মুশফিক খেলবেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। আর তামিম ইকবাল পাড়ি জমিয়েছেন খুলনা টাইটান্সে। দুই দলের সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।
মাশরাফি বিন মুর্তজা রংপুর রাইডার্সের সঙ্গেই থাকছেন। সাকিব আল হাসানও থেকে যাচ্ছে ঢাকা ডায়নামাইটসে। মাহমুদউল্লাহ রিয়াদের দল সম্পর্কে এখনও কিছু ঠিক হয়নি।

গত আসরে কুমিল্লার শিরোপা জয়ে অবদান ছিল তামিমের। ফাইনালে তার সেঞ্চুরিতেই জিতেছিল কুমিল্লা। চ্যাম্পিয়ন হওয়ার পর কুমিল্লা ছাড়ছেন তিনি। খুলনার দলটাও এবার গোছানোর কাজ করছেন এই বাঁহাতি ওপেনার।

বিপিএলে এখনও কোনো ট্রফি জিততে পারেননি মুশফিক। শুধু বিপিএল কেন, ঘরোয়া ক্রিকেটেই অধিনায়ক হিসেবে ট্রফি জেতা হয়নি তার। কুমিল্লার নেতৃত্বে এবার মুশফিকই থাকবেন। দলের কোচ থাকছেন সালাউদ্দিনই। ২০১৩ সালে শেষবার সিলেট রয়্যালসে সালাউদ্দিন-মুশফিক জুটিকে দেখা গিয়েছিল বিপিএলে। ছয় বছর পর তারা আবার একই তাঁবুতে। কাকতলীয়ভাবে সিলেট রয়্যালসের ওই দলটার আংশিক অংশীদার ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বর্তমান চেয়ারপারসন নাফিসা কামাল। সেইবার সিলেট রয়্যালস সেমিফাইনালে খেলেছিল।
অবশ্য এবার মুশফিক কুমিল্লার পতাকা নিয়ে ছুঁটবেন ট্রফির নেশায়। আর সেটি হবে কুমিল্লার শিরোপা ধরে রাখার মিশন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews