1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

যদি বাধা না দিতাম, লাকসামে রক্তের বন্যা বয়ে যেতো- এলজিআরডি মন্ত্রী

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১৩৩

আবদুল্লাহ আল মারুফ, কুমিল্লা
স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন (এলজিআরডি) মন্ত্রী তাজুল ইসলাম বলেন, আমার নির্বাচনী এলাকা লাকসাম- মনোহরগঞ্জে সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করা হয়েছে। আমার আত্মীয়স্বজন অন্যায় করলেও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। অথচ বিএনপির সময়ে সংগঠিত কোনো নৈরাজ্যের বিচার হয়নি। আজ এ এলাকায় চাঁদাবাজি, সন্ত্রাস, নৈরাজ্য নাই। আমরা বিএনপি বলে কাউকে নির্যাতন করি নাই। তাদেরকে হামলা-মামলা করি নাই।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে কুমিল্লার লাকসামের মুদাফফরগঞ্জে আয়োজিত গণসংযোগ অনুষ্ঠানে মন্ত্রী এসব মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) ছাত্রলীগ নেতা অনিককে হত্যা করেছেন। আমরা পাল্টা কোনো জবাব দিইনি। মনে রাখবেন, এটা আমাদের দুর্বলতা নয়। আওয়ামী লীগ দুর্বল দল নয়। অনিকের জানাজার দিন যদি বাধা না দিতাম, লাকসামে রক্তের বন্যা বয়ে যেতো।


আপনারা কাকে ভয় দেখাচ্ছেন? সাবধান হয়ে যান। আপনারা ক্ষমতায় যাবেন? লুটপাট করার জন্য? এদেশে কোনো দুষ্কৃতকারীর ঠাঁই হবে না।

এসময় আরো বক্তব্য রাখেন লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. ইউনূছ ভূঁঞা ও লাকসাম পৌর মেয়র আবুল খায়ের।

বৈঠকটির আয়োজন করেন মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন চেয়ারম্যান শাহিদুল ইসলাম শাহিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এটিএম আলমগীরসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews