শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৭ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
বাংলাগানের যুবরাজ আসিফ আকবর বন্ধুদের আড্ডায় মাঝে মধ্যে ফান করে বলেন ‘তুফান ওঠেগা’। এই ফানটাই পরবর্তীকালে বাস্তবে পরিণত করেও দেখান তিনি। কিসের তুফানের কথা বলেন আসিফ আকবর? কিসের আবার, তিনি গানের তুফান উঠানোর কথা বলেন। গত বছর বলেছিলেন গানের বৃষ্টি ঝরাবেন। কথা রেখেছিলেন। আর এ বছর গানে তুফান তুলছেন বাংলাগানের যুবরাজ।


সংখ্যার দিক থেকে যদি ধরা হয় আসিফ আকবর গত ৪ মাসে সবচেয়ে বেশি নতুন গান প্রকাশ করেছেন। এক্ষেত্রে তার ধারেকাছে নেই দুই বাংলার কোনও শিল্পী। আবার যদি মিউজিক ভিডিওর কথা ধরা হয় তাহলেও এক নম্বরে আসিফ আকবর। শুধুমাত্র এপ্রিল মাসেই ১৫টির মতো গান প্রকাশ হয়েছে তার। এর মধ্যে বেশ কয়েকটি রয়েছে মিউজিক ভিডিও। বাকিসব লিরিক্যাল ভিডিও। লিরিক্যাল ভিডিও’র সিংহভাগ প্রকাশ হয়েছে আসিফ আকবরের মালিকানাধীন আর্ব এন্টারটেইনমেন্ট এবং আসিফ ইউটিউব চ্যানেলে।

বছরও তার সঙ্গে সবচেয়ে বেশি গানে কাজ করেছেন এই সময়ের সেরা সুরকার তরুন মুন্সী। যার নামের আগে আসিফ আকবর একটি দি শব্দ ব্যবহার করেন। তরুন মুন্সীর কথা ও সুরে আসিফ আকবর ও আঁখি আলমগীরের গাওয়া টিপ টিপ বৃষ্টি এখন সুপার ডুপার হিট গানের তালিকায় ইউটিউবের চার্টে মোগল এ আযমের আসনে বসে আছে। এ ছাড়া বছরের শুরুর দিকে মারজুক রাসেলের সুর কল্পনায় গাওয়া আসিফ আকবরের ফু গানটিও ঝড় তুলেছে। আরেকটি মিউজিক ভিডিও ‘মুছে দেব কান্না তোমার’ অন্তর্জালে ভাল সাড়া ফেলেছে। এছাড়া বেশ কয়েকটি গানের লিরিক্যাল ভিডিও আসিফ ভক্তদের মন জয় করেছে।

 

আরও পড়ুন

%d bloggers like this: