1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

২৯ জানুয়ারী কুমিল্লায় অনলাইন প্রফেশনালদের মিটআপ, চলছে রেজিস্ট্রেশন!

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২
  • ২৯৯


প্রেস বিজ্ঞপ্তি:

কুমিল্লা অনলাইন প্রফেশনাল এসোসিয়েশন ( COPA) এর মিটআপ-২০২২ আগামী ২৯ জানুয়ারী কুমিল্লা নগরীর কিউ প্যালেস পার্টি সেন্টারে অনুষ্ঠিত হবে। এ আয়োজনে সকলের উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে  ১৫ জানুয়ারী থেকে শুরু হয়েছে রেজিস্ট্রেশন। গতকাল শনিবার সন্ধ্যায় জায়ান্ট মার্কের্টার্স অফিসে আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু করা হয়। সভায় অনুষ্ঠান সফল করার লক্ষে সার্বিক বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।
উল্লেখ্য যে, অনুষ্ঠান ইন্ডাস্ট্রি এক্সপার্ট হিসেবে ৮ জন স্পিকার, ২ টি প্যালেন ডিসকারশনে ১০ জন এক্সপার্ট, অনলাইন সেক্টরের ৫০ জন এক্সপার্ট উপস্থিত থাকবেন এবং তাদের অভিজ্ঞতা ও সফলতার কথা সকলের সাথে শেয়ার করবেন।


এই ইভেন্টের মুল উদ্দেশ্য ও লক্ষ্যই হলো পারষ্পরিক অভিজ্ঞতা শেয়ার করা ও পরিচিত বাড়ানো ,নতুন কিছু জানা , সফল যারা তাদের সাথে সেতুবন্ধন তৈরি করা এবং নেটওয়ার্কিং আর মোটিভেশন করা।

ইভেন্টের আহ্বায়ক মোঃ মাসুম বিল্লাহ বলেন, ফ্রিল্যান্সিং, আউটসোসিং ও ডিজিটাল মার্কেটিং এর বিষয়গুলো যারা এই সেক্টরে দক্ষ ও অভিজ্ঞ তাদের মাধ্যমে জেলা পর্যায় ছড়িয়ে দিতে পারলে, নতুনদের পাশাপাশি যারা এরই মধ্যে এইসব সেক্টরে কাজ করছে তাদের জন্য অনুপ্রেরণা যোগাবে।

কুমিল্লা অনলাইন প্রফেশনাল মিটাপ ও গ্রোথ ডে ২০২২ এ টাইটেল স্পন্সর হিসেবে আছে ক্রিয়েটিভ আইটি, পাওয়ার্ড বাই সভওয়েব, মিটাপে টি-শার্ট স্পন্সর জায়ান্ট মার্কেটার্স ও বিজনেস গ্লোবালাইজার। মিডিয়ার পার্টনার কুমিল্লা ২৪ টিভি, জাগো কুমিল্লা ও সিটিভি নিউজ২৪।

এই মিটআপে কুমিল্লা অঞ্চল ছাড়াও বাংলাদেশের যে কোন অঞ্চল থেকে ফ্রিল্যান্সার, অনলাইন প্রফেশনাল ও অনলাইন আইটি উদ্যোক্তারা যোগ দিতে পারবেন।

ওয়েবসাইট – https://copameetup.com

উল্লেখ, ২০১৭ সালে অনলাইন প্রফেশনালদের নিয়ে প্রোগাম করার প্লান থেকে যাত্রা শুরু COPA Comilla Online Professionals Association – COPA। পরবর্তীতে কোপার ব্যানারে ডিজিটাল মার্কেটিং এর ফুল ডে ওয়ার্কশপ, ভার্সিটিগুলোতে বিভিন্ন ক্যারিয়ার ডেভেলপমেন্ট প্রোগাম এবং ইফতার পার্টি ও শীত বস্ত্র বিতরণসহ বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করেছে
COPA থেকে আয়োজিত সব প্রোগ্রামই ননপ্রফিটেবল। কোপা হতে যত ধরনের ধরনের প্রোগাম আয়োজন করা হয়েছে তার থেকে বেঁচে যাও অর্থ দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews