1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

১৮টি আসন পাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট, জামায়াত ২৫টি

  • প্রকাশ কালঃ সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ৫০০

অনলাইন ডেস্ক:

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে বিএনপি থেকে জাতীয় ঐক্যফ্রন্ট ১৮টি আসন পাচ্ছে। সোমবার (২৬ নভেম্বর) দলটির একাধিক সূত্র এ তথ্য জানিয়েছে। এদিকে ২০ দলীয়জোটকে ৪২টি আসন দেওয়া হয়েছে। তার মধ্যে জামায়াত পাচ্ছে ২৫টি।

ওই সূত্র জানায়, ঐক্যফ্রন্ট ও ২০ দলের সঙ্গে দফায় দফায় বৈঠকের পর তাদের আসন বণ্টনের বিষয়টিও ঠিক করা হয়েছে। এখনও পর্যন্ত যে সিদ্ধান্ত হয়েছে সেই অনুযায়ী বিএনপি ২৪০টি আসনে মনোনয়ন দিবে। অন্যদিকে ২০ দলের অন্যান্য শরিকদের জন্য রাখা হয়েছে ৪২টি এবং ঐক্যফ্রন্টের জন্য রাখা হয়েছে ১৮টি আসন। জোটের মধ্যে জামায়াতের জন্য ২৫টি আসন বরাদ্দ রাখা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews