1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

সন্ত্রাসীদের হামলায় কুবি শিক্ষার্থীসহ আহত ৩, আটক ১; সড়ক অবরোধ

  • প্রকাশ কালঃ বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৬২৩

(নাজমুল সবুজ, কুবি প্রতিনিধি)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের উপর স্থানীয় সন্ত্রাসী ও সিএনজি ড্রাইভারদের হামলার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ তিনজন আহত হয়েছেন। এ হামলার জেরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কোটবাড়ী- কুমিল্লা সড়ক অবরোধ করে হামলার দ্রুত বিচার দাবি করেন। বুধবার সকাল ৮ টায় সদর দক্ষিণ থানার অাওতাধীন কোটবাড়ির চাঙ্গিনীতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ হামলাকারী সিএনজি চালককে আটক করে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বুধবার সকালে বিশ্ববিদ্যালয় থেকে শহরগামী বাস কোটবাড়ির চাঙ্গিনী মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটো রিকশা বাসের গতিরোধ করে রাস্তা দখল করে দাঁড়িয়ে থাকে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ও বাসের হেলপার এ ঘটনা নিয়ে কথা বলতে গেলে সিএনজি চালক তর্কে জড়িয়ে পড়ে। পরবর্তীতে স্থানীয় ব্যবসায়ী এরশাদ মিয়া, বাবুল হোসেন বেশ কয়েকজন স্থানীয় লোক নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলা চালায়। এসময় ইংরেজি বিভাগের দশম ব্যাচের জাহিদ নহিম, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বারোতম ব্যাচের তুষার ও বাসের সহকারী আহত হন। আহতদের বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানতে পারলে কোটবাড়ি-কুমিল্লা সড়ক প্রায় দুই ঘন্টা অবরোধ করে শিক্ষার্থীরা দোষীদের বিচারের দাবি জানান। পরে বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসনের অাশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

এসময় শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, ‘আমাদের স্থানীয় এলাকাবাসী মারধর করে। আমাদের বিভাগের শিক্ষকরা বাসে বসে তা দেখেছেন। শিক্ষকদের বলার পরও তারা বাস থেকে নামেননি।’

এ ঘটনায় সদর দক্ষিণ থাানর কোটবাড়ি পুলিশ ফাঁড়ির এসআই মোঃ মহসিন বলেন, আমরা সিএনজি চালককে আটক করেছি। আগামী ১০ তারিখের মধ্যে সব হামলাকারীদের বিচারের আওতায় আনবো।বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বুঝিয়ে অবরোধ প্রত্যাহার করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মাদ কামাল উদ্দিন বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে আহত শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করেছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews