1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

শ্রেণি কক্ষে টিকটক ভিডিও করে বিপাকে কুমিল্লা ইবনে তাইমিয়া স্কুলের ৫ শিক্ষার্থী ( ভিডিও)

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৮৪

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় অনেক শিক্ষার্থী টিকটক-লাইকির মতো ভিডিও প্ল্যাটফর্মে আসক্ত হয়ে পড়েছে। যার প্রমাণ কুমিল্লা নগরীর টমসম ব্রিজ এলাকায় অবস্থিত ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের পাঁচ ছাত্রী।

সম্প্রতি শ্রেণিকক্ষে বানানো একটি টিকটিক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি নিয়ে নানা আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে। এদিকে ফেসবুকে প্রচার করা হচ্ছে ওই পাঁচ ছাত্রীকে স্কুল থেকে বহিষ্কার করা হয়েছে।

তবে ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোহা. শফিকুল আলম হেলাল বলেন, শ্রেণিকক্ষে টিকটিক ভিডিও যারা বানিয়েছে  তারা সবাই এসএসসি পরীক্ষার্থী। ডিসেম্বরে পরীক্ষা, সামনে ভালো ক্যারিয়ার রয়েছে। সবকিছু বিবেচনা করে অভিভাবকদের ডেকে তাদের সতর্ক করা হয়েছে। আগামীতে তারা এ ধরনের কাজ করবে না বলে ক্ষমা চেয়েছে। আর ফেসবুকে বহিষ্কারের যে বিষয়টি ছড়িয়ে পড়েছে তা সত্য নয়।

উল্লেখ্য দেড় বছর স্কুল কলেজ বন্ধ থাকায় শিক্ষার্থীরা ঝুঁকে পড়েছে ফেসবুক, ইউটিউব, ইন্সটাগ্রাম, টিকটক ও লাইকি’র মতো প্ল্যাটফর্মে। যার ফলে শিক্ষা প্রতিষ্ঠান খোলার পরও সেই টিকটিক আসক্ত কমাতে পারছে না। করোনা এর এই সময়ে এসব প্ল্যাটফর্মে ব্যবহারকারীর সংখ্যা তিনগুণ হারে বৃদ্ধি পেয়েছে।

ভিডিও লিংক: https://www.facebook.com/100015329596563/posts/1222389914948650/

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews