1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

শিক্ষার্থীদের সুস্থ দেহ ও সুন্দর মন গড়তে খেলাধূলার বিকল্প নাই- মেহেরুন্নেসা বাহার

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ৩৬৬
কুমিল্লা মহানগরীর ঐতিহ্যবাহী ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় আয়োজিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট নারী নেত্রী মিসেস মেহেরুন্নেসা বাহার সহ অতিথিরা।


রবিউল হোসেন।।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার এমপির সহধর্মিনী ও বিশিষ্ট নারী নেত্রী মিসেস মেহেরুন্নেসা বাহার বলেছেন, ‘শিক্ষার্থীদের শুধু ভালো লেখাপড়া করলেই হবে না, ভবিষ্যতের সু-নাগরিক হওয়ার জন্য মানবিক গুণসম্পন্ন মানুষ হতে হবে। সুস্থ দেহ ও সুন্দর মন গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা ও সংস্কৃতি চর্চা অপরিহার্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের সুস্থ বিনোদনের পাশাপাশি ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতিমূখি করে গড়ে তুলতে হবে। দেশের ইতিহাস ও ঐতিহ্যের প্রতি যতœশীল হতে হবে। কারণ যে জাতি তার ইতিহাস ও ঐতিহ্যের প্রতি শ্রদ্ধাশীল নয়, সে জাতির অগ্রযাত্রা গভীরভাবে ব্যাহত হয়।’
বৃহস্পতিবার(২৭ ফেব্রæয়ারি) দুপুরে নগরীর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পিপি বীর মুক্তিযোদ্ধা এড. মো. জহিরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডেও স্কুল পরিদর্শক প্রফেসর মো.আজহারুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হাছান। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীলুফার বানু। এসময় আরো বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আবদুল জলিল, মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফাহমিদা জেবিন, কুমিল্লা মহিলা সমিতির সাধারণ সম্পাদক নাহিদা সাফিন, তাহমিনা আক্তার প্রমুখ। অনুষ্ঠান পারচালনা করেন অত্র স্কুলের শিক্ষার্থী তাছলিমা সরকার দিয়া ও রাকিব হোসেন ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews