1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

যোগদানের প্রথম দিনেই কুমিল্লার সন্তান জামালপুরের নতুন ডিসি ভেঙ্গে দিলেন সেই খাস কামরা !

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৩৩৭৬

অনলাইন ডেস্কধ
নিজ কার্যালয়ের অফিস সহাকারী এক নারীর সঙ্গে একটি বিতর্কিত ভিডিও ফাঁস হওয়ার কারণে সদ্য ওএসডি হওয়া জামালপুরের সাবেক জেলা প্রশাসক আহমেদ কবীরকে প্রত্যাহারের পর পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ এনামুল হককে জামালপুরের নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।মঙ্গলবার (২৭ আগস্ট) যোগাযোগ করা হয় নতুন জেলা প্রশাসক কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার সন্তান মোহাম্মদ এনামুল হকের সাথে। এ সময় তিনি বলেন, আমি আজ মঙ্গলবার থেকে অফিস কার্যক্রম শুরু করেছি।

সরকারি নির্দেশে আমি সোমবার বিকেলে এখানে যোগদান করেছি। জামালপুর জেলাবাসীকে সেবা করতে সুযোগ তৈরি করে দেওয়ার জন্য সরকারকে ধন্যবাদ জানাই।

সম্প্রতি আহমেদ কবীরের ঘটনার জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে কি কোন ধরণের প্রভাব পড়েছে বলে আপনি মনে করেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, না, আমার মনে হয় না এমন কোন প্রভাব পড়েছে বা পড়বে।কাজ তার নিজের গতীতে চলবে এটাই নিয়োম। তার বিষয়ে (আহমেদ কবীর) তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে ওনার বিষয়ে পদক্ষেপ নেয়া হবে। এখন আপাতত এর বেশি কিছু বলা সম্ভব হচ্ছে না।

সোমাবার অফিস সহাকারী সানজিদা ইয়াসমিন সাধনা অফিসে এসেছিলেন এবং অসুস্থতার কারণ দেখিয়ে ছুটির আবেদন করেছেন। এ বিষয়ে কোন সিদ্ধান্ত নেয়া হয়েছে কিনা?জেলা প্রশাসক বলেন, তার (সাধনার) ছুটির দরখাস্ত আমার হাতে এখনও আসেনি। আসলে বিষয়টি নিয়ে অফিসিয়াল সিদ্ধান্ত নেয়া হবে। যেহেতু তদন্ত চলছে এই মূহুর্তে ছুটির বিষয়টি নিয়ে বলা যাচ্ছে না।

এদিকে ওএসডি হওয়া জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের বানানো সেই খাস কামরা ভেঙ্গে দিয়েছেন নতুন ডিসি মোহাম্মদ এনামুল হক।

কর্মস্থলে যোগদান করে অফিসের সব ধরনের রঙ্গীন লাইট, সাজ-সজ্জা, খাস কামরার খাট, আসবাবপত্র ফেলে দিয়ে পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করেন।এরআগে অফিস চলাকালিন সময়ে প্রথমে জামালপুরের ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ডিসি।

জামালপুরের কোন অফিসে বা প্রতিষ্ঠানে পুনরায় সাবেক জেলা প্রশাসকের মত অনৈতিক কার্যক্রম করতে কেউ যেন সাহস না পায়, সেজন্য সাংবাদিকদের নিকট সহযোগীতা চান তিনি।নতুন ডিসি হিসেবে কর্মস্থলে যোগদান করে মোহাম্মদ এনামুল হক জামালপুরের উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, সম্প্রতি জামালপুরের ডিসির একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

বৃহস্পতিবার মধ্যরাতে খন্দকার সোহেল আহমেদ নামে একটি ফেসবুক আইডি থেকে জেলা প্রশাসকের আপত্তিকর ভিডিওটি পোস্ট করা হয়। যদিও বিষয়টি অস্বীকার করে ঘটনাটি ‘সাজানো’ বলে দাবি করেন ডিসি আহমেদ কবীর। ওই ঘটনায় জামালপুরসহ সারা দেশের মানুষের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়ে।

পরে ডিসি আহমেদ কবীরকে রোববার (২৫ আগস্ট) বদলিপূর্বক জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে একটি প্রজ্ঞাপন জারি করা হয়। একই সঙ্গে আরেকটি প্রজ্ঞাপনে জামালপুরে নতুন ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়ে পরিকল্পনামন্ত্রীর একান্ত সচিব (পিএস) মোহাম্মদ এনামুল হককে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews