1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

যে কারণে যানজটে স্থবির ঢাকা – চট্টগ্রাম মহাসড়ক; অসহনীয় দুর্ভোগ যাত্রীরা!

  • প্রকাশ কালঃ রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ৫০২

অনলাইন ডেস্ক:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৩০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। টানা তিনদিনের দীর্ঘ যানজটে পড়ে চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা। যানজটে আটকা পড়া নারী, শিশু ও বৃদ্ধ যাত্রীরা গরমে আরও বেশি ভোগান্তিতে পড়েন।বিশেষ করে অ্যাম্বুলেন্স ঘণ্টার পর ঘণ্টা আটকা পড়ে রোগীরা কষ্ট ভোগ করেন। 

রোববার সকাল ৭টায় চার লেন ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে যানজটের স্থিরচিত্র ধারন করা হয় দাউদকান্দি গৌরীপুর বাস স্ট্যান্ড থেকে।
১৯ অক্টোবর মেঘনা ও সোনারগাঁও থেকে এই যানজট বৃদ্ধি পেয়ে দাউদকান্দি উপজেলার আমিরাবাদ জিংলাতলী রায়পুর সহ ৩৫ কিলোমিটারে পৌঁছে।

দাউদকান্দি হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, মেঘনা ব্রিজের একপাশ বন্ধ করে কাজ করা হচ্ছে। তাই শুধু একলেন দিয়ে যান চলাচল করছে। এক লেন দিয়ে যান চলাচলের কারণে যানজটের সৃষ্টি হচ্ছে। শুক্রবার সন্ধ্যা থেকে মেঘনা সেতুর উভয় পাশে এই যানজট ছড়িয়ে পড়ে। এছাড়া বাস, ট্রাক চালকরা কার আগে কে যাবে প্রতিযোগিতায় লিপ্ত হওয়ায় যানজট আরও তীব্র হয়।

ঢাকামুখী প্রাইভেটকারের যাত্রী ইমাম হাছান জানান, তিনি সন্ধ্যা ৭টায় কুমিল্লা থেকে ঢাকায় যাত্রা করেন। মেঘনা ব্রিজে গিয়ে আটকা পড়েন। রাত দেড়টায় গিয়ে ঢাকা পৌঁছেন।

ঢাকা থেকে কুমিল্লাগামী একটি বাসের চালক কামাল হোসেন বলেন, দেড় থেকে দুই ঘণ্টায় যাতায়াত করতাম। এখন যানজটের কারণে ঢাকা থেকে কুমিল্লা আসতে ছয়-সাত ঘণ্টা সময় লাগছে। 

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি সরকার মো. আবদুল্লাহ আল মামুন বলেন, মেঘনা সেতুর এক পাশ বন্ধ করে সংস্কার কাজ করার কারণে যানবাহন ধীর গতিতে চলছিল। এতে মেঘনা সেতুর দুই পাশে যানজট সৃষ্টি হয়। কুমিল্লার অংশে তেমন যানজট ছিল না।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews