1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

মুরাদনগরে বিপুল পরিমান বিয়ার ও মদসহ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশ কালঃ বুধবার, ৩ অক্টোবর, ২০১৮
  • ৫৬৪

(মো. নাজিম উদ্দিন, মুরাদনগর)
কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজার থেকে মঙ্গলবার রাতে ৬২০ক্যান বিয়ার ও ৯ বোতল বিদেশী মদসহ সাকির হোসেন (৪২)নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী উপজেলার উত্তর ত্রিশ গ্রামের সাহেব আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে কোম্পানীগঞ্জ বাজারে মাদকের একটি বড় চালান এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত ১১টায় মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহাম্মেদের নেতৃত্বে এসআই বাদল, এসআই কবির, এএসআই রোকন, এএসআই হানিফ ও এএসআই নুর আজমসহ একদল পুলিশ কোম্পানীগঞ্জ বাজারের শ্রী শ্রী দাদার সমাধী মন্দিরের দক্ষিণ পাশে মাদক ব্যবসায়ী সাকির হোসেনের কাঠের ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে ৬২০ক্যান রয়েল টাইগার বিয়ার ও ৯ বোতল বিদেশী মদ উদ্ধারসহ তাকে আটক করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.কেএম মনজুর আলম বলেন, আটককৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বুধবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews