1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

মহাজোটের চূড়ান্ত চিঠি দেওয়া শুরু: এখন পর্যন্ত যারা পেলেন

  • প্রকাশ কালঃ শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮
  • ৫০১

অনলাইন ডেস্ক:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের শরিকদের আসন নিশ্চিত করে চিঠি দিতে শুরু করছে আওয়ামী লীগ।

শুক্রবার (০৭ ডিসেম্বর) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এসব চিঠি সংগ্রহ করছেন প্রার্থীরা।শরিকদের মধ্যে যারা নৌকা প্রতীক নিয়ে লড়বেন তাদের চিঠি দিয়ে নিশ্চিত করা হচ্ছে।

আওয়ামী লীগের মনোনয়নের চূড়ান্ত চিঠি পেয়েছেন- সৈয়দ আশরাফুল ইসলাম (কিশোরগঞ্জ-১), মুহাম্মদ শফিকুর রহমান (চাঁদপুর-৪), মহিউদ্দিন খান আলমগীর (চাঁদপুর-১), একেএম শাহজাহান কামাল (লক্ষ্মীপুর-৩), বিএম কবিরুল হক (নড়াইল-১), আ স ম ফিরোজ (পটুয়াখালী-৩) এবং তানভীর হাসান ওরফে ছোট মনির (টাঙ্গাইল-২)। এসব আসনে দুইজন করে প্রার্থীকে প্রাথমিক মনোনয়ন দিয়েছিলো আওয়ামী লীগ।এ পর্যন্ত শরিকদের মধ্যে ওয়াকার্স পার্টি ৫, বিকল্পধারা ৩, জাসদ (ইনু) ৩, জাসদ আম্বিয়া ১, জাতীয় পার্টি (মঞ্জু) ২, তরিকত ফেডারেশনের ২ জন প্রার্থীকে চিঠি দেয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র বলছে, যে ১৭টি আসনে দুইজন করে প্রার্থী ছিলেন তাদের একক চিঠি দিয়ে জানিয়ে দেওয়া হচ্ছে। আওয়ামী লীগ সম্পাদকের হাত থেকে এসব চিঠি নিচ্ছেন শরিক দলের প্রার্থীরা।

এছাড়া কিশোরগঞ্জ-১ আসনের চূড়ান্ত প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের চিঠি তার ব্যক্তিগত সহকারী শাহীনের হাতে তুলে দেওয়া হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews