1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

বড় শালঘর ইউপি সেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৮৫

স্টাফ রিপোর্টার।

দেবিদ্বার উপজেলার ১নং বড় শালঘর ইউপি আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার তিন মাসের জন্য এই কমিটি গঠন করা হয়৷ এতে আহবায়ক মনোনিত হয়েছেন সাবেক ছাত্রনেতা মো মিয়া রুবেল, সদস্য সচিব মো শাহ আলী। উপজেলা সভাপতি মো আব্দুল মান্নান মোল্লা ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন সাক্ষরিত ২৫ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।

দেবিদ্বার উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন জানান, ‘ আশা করি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে ও বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা পালন করবেন৷ নবগঠিত কমিটির সকল সদস্যের প্রতি শুভেচ্ছা’।

নবনির্বাচিত কমিটির আহবায়ক মো মিয়া রুবেল বলেন, ‘আমরা সব সময় দেশের প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করেছি৷ নবগঠিত কমিটির মাধ্যমে আমরা আরো সংঘবদ্ধ। জীবন দিয়ে হলেও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাবো’।

নব-গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মো. আমির হোসেন সরকার, মো. শফিকুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, মো. শাহ জালাল সরকার রনি, মো. আক্তার হোসেন, মো. শরিফুল ইসলাম, জামির হোসেন, মো. মাসুম, মো. খাইরুল, মো. জামির হোসেন, শ্রী শ্যামল চন্দ্র রায়, মো. রাকিবুল ইসলাম, ময়না বেগম, মো. আলম হাজারী, মো. রাসেল, মো. আবুল, মো. সাইদ মোবারক, মো. ইকবাল, গাজী রফিকুল ইসলাম, মো. মাসুম মিয়া, মো. জহিরুল ইসলাম, মো. সোহেল, মো. আব্দুল্লাহ হাজারী।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews