1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

ব্রাহ্মণপাড়ায় উপজেলা চেয়ারম্যানের নিজস্ব তহবিল থেকে ১৫শ পরিবারে ত্রাণ বিতরণ

  • প্রকাশ কালঃ সোমবার, ২০ এপ্রিল, ২০২০
  • ৭১১

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু তাহেরের নিজস্ব তহবিল থেকে ব্রাহ্মণপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের ৭২টি ওয়ার্ডের ১৫শ সাধারণ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

রবিবার উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর আদর্শ কলেজ ও সিদলাই ইউনিয়নে ত্রাণ বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের বলেন, আমার উপজেলার কোন মানুষ না খেয়ে থাকবে না। প্রথম পর্যায়ে ০৮টি ইউয়নে ৭২টি ওয়ার্ডে ১৫শ পরিবারের মাঝে যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে, প্রয়োজনে ২য় পর্যায়ে আমার পরিবারের পক্ষ থেকে আবারও খাদ্য সহায়তা প্রদান করা হবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা, ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান হাজী মোঃ জসিম উদ্দিন, সিদলাই ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মুহাম্মদ, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ শাহআলম, উপজেলা চেয়ারম্যানের বড় ছেলে আবু সৈয়দ বাপ্পি, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, সাবেক চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ আবু মুছা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আলী হোসেন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল হাসান শরীফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মিশনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews