1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

বুড়িচং বাজারে সিসি ক্যামেরা উদ্বোধন করলেন পুলিশ সুপার

  • প্রকাশ কালঃ সোমবার, ২৪ মে, ২০২১
  • ৩৯৮


(আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং)

অপরাধ দমনের লক্ষ্যে কুমিল্লা জেলার বুড়িচং সদর বাজারের বিভিন্ন স্থানে ৮০টি সিসি ক্যামেরার স্থাপন ও উদ্ভোধন করা হয়েছে।

(২৪ মে ২০২১) সোমবার দুপুরে বুড়িচং থানা ও সদর বাজার কমিটির আয়োজনে সিসি ক্যামেরা শুভ উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা জেলা পুলিশ সুপার ফরুক আহমেদ পিপিএম(বার)।

কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ সোহান সরকারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত ওসি মোজাম্মেল হক,বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান খান।
বুড়িচং থানার নবাগত ওসি তদন্ত মাকসুদ আলম ও বাজার কমিটির সদস্য আরিফুর রহমান ভূইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলার চেয়ারম্যান আখলাক হায়দার, নির্বাহী অফিসার মোসাম্মাৎ সাবিনা ইয়াছমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মীর হোসেন মিঠু,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মসিউর রহমান খান। এ সময় বক্তব্য রাখেন বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ আলম, ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: লালন হায়দার। এসময় উপস্থিত ছিলেন বুড়িচং থানার সেকেন্ড অফিসার(অপারেশন) সুজয় কুমার,বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম ঠিকাদার, রাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান মো: মোস্তফা, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম,বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী মো: বিল্লাল হোসেন ঠিকাদারসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও বুড়িচং থানার সকল সদস্য এবং বাজার কমিটির সকল সদস্যগণ।

প্রধান অতিথি পুলিশ সুপার ফারুক আহমেদ বক্তব্যে বলেন,কুমিল্লা জেলার মধ্যে এই প্রথম বুড়িচং থানা এলাকায় সিসি ক্যামেরা স্থাপন ও উদ্ভোধন করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি কুমিল্লা জেলাতে যোগদান করার পর থেকেই সকল থানা এলাকায় সিসি ক্যামেরায় স্থাপন করার জন্য কাজ করে যাচ্ছি। সিসি ক্যামেরা স্থাপনের মধ্যমে বিভিন্ন অপরাধ দমন ও অপরাধী সনাক্ত করা সম্ভব হবে। তবে সাধারন জনগণ সবসময় পাশে থেকে সহযোগীতা করতে হবে। তাহলে যে কোনো অপরাধ দমন করা সম্ভব হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews