1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

বুড়িচংয়ে ইলিশবাহী ট্রাক খাদে, নি’হত ২

  • প্রকাশ কালঃ বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ৪৪৯

অনলাইন ডেস্ক: 

কুমিল্লার বুড়িচং উপজেলায় ইলিশবাহী একটি ট্রাক খাদে পড়ে ২ জন নি’হত হয়েছেন। বুধবার (১৩ নভেম্বর) ভোর সোয়া ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোকাম ইউনিয়নের কোরপাই-পোস্ট অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহ:তদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন- সৈয়দুর রহমান।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, ট্রাকটি কক্সবাজার থেকে ঢাকা যাত্রাবাড়ী যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুজনের মৃ ত্যু হয়।

নিহ তদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটিও জব্দ করেছে।

কুবির স্নাতকের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ;  ( রেজাল্ট দেখুন)

(কুবি প্রতিনিধি,নাজমুল সবুজ)
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার এক বিকাল সাড়ে চারটায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব)  অধ্যাপক ড. আবু তাহের ফলাফল ঘোষণা করেন।  প্রকাশিত ফলাফল বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.cou.ac.bd  এ পাওয়া যাচ্ছে।
প্রকাশিত ফল অনুযায়ী, এ শিক্ষাবর্ষে ‘এ’ ইউনিটে পাসের হার ২৪ শতাংশ, ‘বি’ ইউনিটে পাসের হার ১৬ শতাংশ এবং ‘সি’ ইউনিটে পাসের হার ১১ শতাংশ। এ শিক্ষাবর্ষে ৬ টি অনুষদের (বিজ্ঞান ও প্রকৌশল অনুষদ, কলা, সামাজিক বিজ্ঞান, আইন অনুষদ এবং ব্যবসায় শিক্ষা) অধীনে মোট ১ হাজার ৪০টি আসনের বিপরীতে আবেদন করেছিলেন ৬৮ হাজার ৭৭ জন শিক্ষার্থী।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর ‘এ’ ও ‘বি’ ইউনিটের এবং ৯ নভেম্ব ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে আগামী ২৪ এবং ২৫ নভেম্বর। সাক্ষাৎকার শেষে ২৬ নভেম্বর থেকে ০৫ ডিসেম্বর পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে। ভর্তি কার্যক্রম শেষে ৮ ও ১০ ডিসেম্বর মাইগ্রেশন  প্রক্রিয়া চলবে। এ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ২০২০ সালের ১ জানুয়ারী।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews