1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় ট্রেনে ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু, ট্রেন আটকে বিক্ষোভ ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার চৌদ্দগ্রামে যুবলীগনেতা জামাল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৯ কুমিল্লা বোর্ডে পাসের হার ৭৯.২৩ শতাংশ, বেড়েছে জিপিএ-৫ বলী খেলায় কুমিল্লার বাঘা শরীফের রাজত্ব: এবারে কক্সবাজারে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন !

বিয়ের কয়েক ঘণ্টা আগে পঙ্গু কনে, তবুও বিয়ে করলেন বর

  • প্রকাশ কালঃ শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৩৩

অনলাইন ডেস্ক:
বিয়ের কয়েক ঘণ্টা আগে দুর্ঘটনার কবলে পড়ে কনে পঙ্গু হওয়ার পরও পাত্র ভালোবাসার নজির গড়লেন। নিজের সিদ্ধান্তে অনড় থেকে জীবনসঙ্গীনী হিসেবে সেই কনেকেই বেছে নিলেন পাত্র। শুধু তাই নয়, দুর্ঘটনায় গুরুতর আহত কনের দিন-রাত সেবা করলেন হাসপাতালে থেকে।

ভারতের রাজস্থান রাজ্যের প্রতাপগড়ের কুন্ডা এলাকার আরতি মৌর্যের সঙ্গে পাশের গ্রামের অবধেশের বিয়ে ঠিক হয়েছিল। ৮ ডিসেম্বর বিয়ের দিন ছিল। বিয়ের কয়েক ঘণ্টা আগে একটি বাচ্চাকে বাঁচাতে গিয়ে ছাদ থেকে পড়ে যান আরতি। তার শিরদাঁড়া দুটুকরো হয়ে যায়। এমনকি, কোমর, হাত, পাতেও গুরুতর চোট লাগে তার। এর পরই তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যায় বাড়ির লোকজন । চিকিৎসকরা জানিয়ে দেন, আগামী কয়েক মাস আরতিকে বিছানায় শুয়ে থাকতে হবে। এমনকি, তার সম্পূর্ণ সুস্থ হওয়ার সম্ভাবনাও খুবই কম।

আরতির বাড়ির লোক এরপর অবধেশকে অদ্ভুত এক প্রস্তাব দেয়। আরতির বোনকে বিয়ে করার অনুরোধ করা হয় তাকে। অবধেশ সেই অনুরোধ কানেও তোলেননি। বরং তিনি ছুটে যান আরতির কাছে। তার পাশে থেকে অবধেশ জানিয়ে দেন, আরতিক ছাড়া কাউকে বিয়ে করবেন না। দরকার পড়লে হাসপাতালে বিয় করবেন আরতিকে। তারপর থেকেই আরতির পাশে থেকে তার সেবা শুরু করেন অবধেশ।

সাধারণ পরিবারের ছেলে অবধেশ। কিন্তু অসাধারণ কাজ করে সবার মন জয় করেছেন। চিকিৎসকরা ঘণ্টা দুয়েকের জন্য আরতিকে অ্যাম্বুল্যান্সে করে প্রয়োজনীয় ব্যবস্থা করে বাড়িতে পাঠান। সেখানে লগ্ন মেনে তার বিয়ে হয় অবধেশের সঙ্গে। আরতি আবার ফিরে আসেন হাসপাতালে। সঙ্গে অবধেশও। গত আটদিন ধরে স্ত্রীর পাশে থেকে দিন-রাত সেবা করেছেন অবধেশ। জীবনসঙ্গী হয়তো একেই বলে। সূত্র: জি নিউজ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews