1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৭৭১

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কুমিল্লা তিতাস উপজেলায় পাঁচ হাজার পিস হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে বিনামূল্যে বিতরণ করবেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ। মঙ্গলবার (২৪ মার্চ) বেলা ১২ টায় হ্যান্ড স্যানিটাইজার তৈরির কার্যক্রম শুরু করে সংগঠনটি নেতাকর্মী।

এসময় কার্যক্রমটি মনিটরিং করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সরফরাজ হোসেন খান, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা মোঃ আঃ মান্নান মিয়া, গাজীপুর খান মডেল সরকারি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আঃ বাতেন প্রমুখ।

এদিকে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির এর নেতৃত্বে হ্যান্ড স্যানিটাইজার তৈরিতে কাজ করে যাচ্ছেন, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ প্রসঙ্গে কুমিল্লা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ বলেন, আমরা আজ (মঙ্গলবার) থেকে বিনামূল্যে বিতরণের জন্য হ্যান্ড স্যানিটাইজার তৈরি করছি। প্রায় পাঁচ হাজার পিস তৈরি করবো। যা নেতাকর্মীরা সাধারণ মানুষের কাছে এগুলো বিতরণ করবো। এছাড়াও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছি এবং এর কার্যক্রমও চলমান রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews