1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

বিএনপি-জামাতের হামলায় যুবলীগকর্মী নিহত; গুলিবিদ্ধ ২ ছাত্রলীগ নেতা

  • প্রকাশ কালঃ রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪১

অনলাইন ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র এলাকায় দুর্বৃত্তদের গুলিতে অজ্ঞাত এক যুবলীগকর্মী (৩৫) নিহত হয়েছেন। এছাড়া ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক রাকিব হোসেন ও ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. জহির গুলিবিদ্ধ হন।

নিহত ওই ব্যক্তির নাম ও রাজনৈতিক পরিচয় জানা যায়নি। আহতদের সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহসানুল কবির রিপন বলেন, ঘটনার সময় হঠাৎ ভোটকেন্দ্রে এসে গুলি চালায়। এতে ৩৪-৩৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। তার নাম ও রাজনৈতিক পরিচয় জানা যায়নি। বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা ভোটকেন্দ্র দখল করতে এসে এ ঘটনা ঘটিয়েছেন বলে ধারণা করছেন তিনি।

এ ব্যাপারে দত্তপাড়া পুলিশ (তদন্ত) কেন্দ্রের এএসআই ও বড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আবদুল লতিফ বলেন, বিএনপির সন্ত্রাসীরা ভোটকেন্দ্র দখল করতে এসে ককটেল ফাটায়। এক পর্যায়ে তারা কয়েক রাউন্ড গুলি করে। খবর পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এ সময় আমরা কেন্দ্রের দ্বিতীয় তলায় আশ্রয় নিয়েছি। হতাহতের বিষয়ে আমি কিছু বলতে পারব না।

উল্লেখ্য, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ থেকে বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews