1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

বাজেটকে স্বাগত জানিয়ে হোমনায় আ.লীগের আনন্দ মিছিল

  • প্রকাশ কালঃ শনিবার, ১৫ জুন, ২০১৯
  • ৫৫৬

(মো. তপন সরকার, হোমনা )

২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে জনকল্যাণ ও উন্নয়নমুখী হিসেবে উল্লেখ করে এ বাজেটকে স্বাগত জানিয়ে কুমিল্লার হোমনায় আনন্দ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ। আজ শনিবার দুপুরে কুমিল্লা২ (হোমনা- তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী’র কার্যালয়ের সামনে থেকে প্রস্তাবিত এই বাজেটকে অভিনন্দন জানিয়ে এই আনন্দ মিছিল বের করা হয়। জাতীয় সংসদে গত বৃহস্পতিবার অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ২০১৯-২০ অর্থ বছরের জন্য ৫ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকার বাজেট পেশ করেন।

বাজেট প্রসঙ্গে উল্লেখ করে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী) বলেন, আওয়ামী লীগ সরকার যতগুলো বাজেট দিয়েছে তার সবই ছিল গণমুখী। এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থমন্ত্রী যে বাজেট দিয়েছেন সেটাও গণমুখী। অত্যন্ত চমৎকার ও বাস্তবসম্মত একটি বাজেটই এবার দেওয়া হয়েছে। তিনি বলেন, এই বাজেট দেশের ভবিষ্যত প্রজম্মের বসবাসের উপযোগী একটি আধুনিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার লক্ষ্য পূরণের বাজেট। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিনত করার যে রূপকল্প দিয়েছে, এ বাজেট সেই লক্ষ্য বাস্তবায়নে সহায়ক হবে।

এই বাজেট বাস্তবায়নের মাধ্যমে দেশ কাঙ্খিত লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাবে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সমৃদ্ধ বাংলাদেশ বাস্তব রূপ লাভ করবে। এতে হোমনা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন, হোমনা পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যাপক সৈয়দ মো. ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ফজলুল হক মোল্লা।

পৌর আওয়ামীলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গাজী মো.ইলিয়াস,হোমনা থানা প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক আবদুস সালাম ভূইঁয়ার, জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো.নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. জাহাঙ্গীর আলম ও যুগ্ন আহবায়ক মো. ফয়সাল সরকার প্রমূখ উপস্থিত ছিলেন

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews