1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

বরুড়া বড়ইয়া-যুগিমেহের অাই.এফ.এম কৃষক সংগঠনের ৫ম বর্ষ পূর্তি উদযাপন

  • প্রকাশ কালঃ বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৩৬২

মোঃ শরীফ উদ্দিনঃ
কুমিল্লার বরুড়ায় বড়ইয়া-যুগিমেহের অাই.এফ.এম কৃষক সংগঠনের ৫ম বর্ষ পূর্তি উদযাপন। গত ১০ নভেম্বর দুপুরে উপজেলার ঝলম ইউনিয়নের বড়ইয়া-যুগিমেহেরে অাই.এফ.এম কৃষক সংগঠনের ৫ম বর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে সভাপতিত্ব করেন ঝলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা ও প্রাক্তন উপজেলা কৃষি অফিসার মোঃ তারিক মাহমুদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন জেলার উর্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোকতার হোসেন ভুইঁয়া, বরুড়া উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম, সহকারী কৃষি অফিসার মৃনাল মজুমদার, উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার মুহাম্মদ অালী, চিতড্ডা ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তা পলাশ চন্দ্র মজুমদার।
স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি তুষার চন্দ্র দাস, সংগঠনের উপদেষ্টা জয়নাল আবেদীন, বড়ইয়া অাবুল হাসেম ভান্ডারী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সংগঠনের পরিচালক মোঃ অাবুল হাসেম ভান্ডারী। এসময় অারও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক বিউটি অাক্তার সহ সংগঠনের সদস্য ও এলাকার কৃষক বৃন্দরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথিরা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অাহবান কৃষক বাঁচলে দেশ বাঁচবে এ শ্লোগানকে কেন্দ্র করে তৃনমুল থেকে শুরু করে সর্বত্র কৃষকের কল্যানে কাজ করা দেশের অার্থ-সামাজিক উন্নয়নের জন্য কৃষি কাজে উৎসাহ অনুপ্রেরণা দেওয়া সহ কৃষকের ট্রেনিংয়ের ব্যবস্থার মাধ্যমে কৃষকের মুখে হাসি ফুটানোর লক্ষ্যে কাজ, কৃষককে উন্নত মানের বীজ ও সরকারি ভাবে প্রণোধনার ব্যবস্থা করার বিষয় অালোচনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews