1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

বরুড়ায় বাণিজ্য মেলা বন্ধের দাবিতে ব্যবসায়ী মহলের প্রতিবাদ

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৪০৫

(মোঃ শরীফ উদ্দিন, বরুড়া)
কুমিল্লার বরুড়ায় বানিজ্য মেলা বন্ধের দাবীতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর ব্যবসায়ীদের অভিযোগ পত্র জমা দেওয়া হয়েছে। বরুড়া উপজেলা মুুক্তিযুদ্ধা অফিস সংলগ্নে ভাসমান অস্থায়ী দোকান (বানিজ্য মেলার) প্রক্রিয়াকরণ চলেছে, এই বিষয়ে স্থানীয় ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্তর হওয়ার সম্ভাবনায় ক্ষুদ্ধ ও প্রতিবাদ জানিয়ে গত ০১ অক্টোবর বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম বরাবর একটি অভিযোগ পত্র ও অবৈধ মেলা হিসাবে আখ্যায়িত হিসেবে একটি আবেদন জমা দেন।


এ সময় উপস্থিত ছিলেন বরুড়া বাজারের বস্ত্র ব্যবসায়ী, ইলেক্ট্রিক ব্যবসায়ী, কসমেটিক ব্যবসায়ী, জুতা ব্যবসায়ী, ক্রোকারিজ ব্যবসায়ী সমিতির সকল সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রায় ৩ শত বাজার ব্যবসায়ীগন। বরুড়া বাজার বস্ত্র ব্যবসায়ী কমিটির সভাপতি হাজী মোঃ জাহাঙ্গীর হোসেন ও সাধারন সম্পাদক রোটারিয়ান আকতার হোসেন, ও ইলেক্ট্রিক ব্যবসায়ী সমিতির সভাপতি ও পৌরসভা ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক সাব্বির অাহমেদ সহ অন্যান্যরা জানান
লকডাউন পরিস্থিতি সামাল দিবার পরে বাজার ব্যবসায়ীরা এখনো বাণিজ্যিক সফলতায় ফিরে আসতে পারেনি, পুনরায় যদি আবারো বরুড়ায় বানিজ্য মেলার আসর জমে তাহলে প্রকৃতপক্ষে আমরা স্থানীয় সকল ধরণের ব্যবসায়ীগন ও
বস্ত্র ব্যবসায়ীমহল সহ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবো।


দেশের করোনা মহামারী অবস্থায় আবারো বরুড়া উপজেলায় অস্থায়ী ৪ মাসের জন্য ভাসমান দোকান (বাণিজ্যিক মেলার) সুযোগ দেওয়া হলে সাধারণ জনগন জনস্বাস্থ্যকর ঝুঁকিতে থাকতে পারে, বলে জানান সাধারণ জনগন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম এর নিকট সকল ব্যবসায়ীমহল দেশের বর্তমান করোনা পরিস্থিতির কথা চিন্তা করে অন্তত বরুড়ার সাধারণ ব্যবসায়ী ও জনতার সর্ব মহলের বৃহত্তম স্বার্থে মেলা আয়োজনটি বন্ধ করার জন্য বিশেষ অনুরুদ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার বলেন অভিযোগ পত্র হাতে পেয়েছি আমি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews