1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

বরুড়ায় বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

  • প্রকাশ কালঃ সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৩৯৯

মোঃ শরীফ উদ্দিন
মুজিব বর্ষের অাহবান যুব কর্মসংস্থান এ প্রতিপাদ্যের অালোকে কুমিল্লার বরুড়ায় উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০ পালিত হয়েছে। উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ বোরহান উদ্দিন ভুইঁয়ার সভাপতিত্বে ও সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ অানিসুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপ-সহকারী কৃষি অফিসার মোহাম্মদ অালী, এসময় উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সলিল বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ ইকরামুল হক, দৈনিক রুপসী বাংলার বরুড়া প্রতিনিধি সাংবাদিক মোঃ জাহাঙ্গীর অালম, দৈনিক সমাজকন্ঠ পত্রিকার বরুড়া প্রতিনিধি সাংবাদিক মোঃ শরীফ উদ্দিন। এছাড়াও অন্যান্যদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ অামির হোসেন, রাসেল শিকদার, সহ বিভিন্ন এলাকা থেকে অাগত অাত্মকর্মশীল উদ্যোক্তা যুবক ও যুবতীরা, বক্তব্য রাখেন তরুন উদ্যোক্তা মোঃ রাসেল হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন,
বক্তারা বলেন বঙ্গবন্দু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবকদের উন্নয়নে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছেন, যুব সমাজকে দেশের কাজে এগিয়ে অাসার জন্য যুব উন্নয়ন অধিদপ্তর ঋন প্রদানের মাধ্যমে সহযোগিতা করে অাসছে। বক্তারা বলেন সরকারের পক্ষে সবাইকে চাকরি দেওয়া সম্ভব না তাই সবাইকে অাত্মকর্মসংস্থানের মাধ্যমে বেকারত্ব সমস্যা দূর করতে হবে। সমাজকে এগিয়ে নিয়ে যেতে হবে, বাংলাদেশ বর্তমান বিশ্বে উন্নত মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি লাভ করেছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিষন ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হিসেবে পরিচিত অর্জন করবে। সে লক্ষে সরকারি বেসরকারি সংস্থার উদ্যোগে ঋন প্রদানের মাধ্যমে অাত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছে। সভা শেষে বিভিন্ন এলাকা থেকে অাগত যুবকদের মাঝে যুব ঋন বিতরণ করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews