1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

বরুড়ার গালিমপুর ইউনিয়নসহ ৮ ওয়ার্ডে নির্বাচন ২৮ ফেব্রুয়ারি

  • প্রকাশ কালঃ বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯
  • ৬৬৩
গালিমপুর ইউনিয়ন নির্বাচন
গালিমপুর ইউনিয়ন নির্বাচন

( জাগো কুমিল্লা .কম)
কুমিল্লার বরুড়া উপজেলার গালিমপুর ইউনিয়ন সহ বরুড়া পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ড, মুরাদনগর উপজেলার পূর্বধইর পশ্চিম ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ড,১২ নং রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ড, আদর্শ সদর উপজেলার পাচথুবী ইউনিয়নের ৮নং ওয়ার্ড,দেবিদ্বার উপজেলার বড় শালঘড় ইউনিয়নের ৬নং ওয়ার্ড,রসুলপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড,চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের ৫নং ওয়ার্ড এবং তিতাস উপজেলার জগতপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নির্বাচন অাগামী ২৮ ফেব্রুয়ারি ২০১৯ অনুষ্ঠিত হবে।

আগামী ৩১ জানুয়ারি মনোনয়ন জমা দানের শেষ দিন,মনোনয়ন পত্র বাছাই ৩ ফেব্রুয়ারি, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ ফেব্রুয়ারি রবিবার, প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ ১১ ফেব্রুয়ারি সোমবার এবং ২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ২২ জানুয়ারী মঙ্গলবার এক প্রেস নির্বাচন কমিশন বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তা মোঃজাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,নির্বাচিত ওয়ার্ড সদস্যের মুত্যু ও মেয়াদ শেষ হওয়ার কারণে শুন্য আসনে নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে, নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন করনের জন্য সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কর্মকর্তাদের নির্দেশ প্রদান করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews