1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার বিকল্প নাই’-অধ্যক্ষ জামাল নাসের

  • প্রকাশ কালঃ সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০
  • ৩৬৪
রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক মিলাদ উপলক্ষে আয়োজিত আলোচনার প্রধান অতিথির বক্তব্যে রাখেন কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর জামাল নাসের। এসময় সদর উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


রবিউল হোসেন।।
কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর জামাল নাসের বলেছেন-‘ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার বিকল্প নাই। সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির মঙ্গলে কাজ করতে হবে। অনেক শিক্ষিত মানুষের মাঝেও মানবিকতা থাকে না। তাই সু-শিক্ষা অর্জন করে মানবিকতা জাগ্রত করতে হবে। লেখাপড়ার পাশাপাশি সহ-শিক্ষা কার্যক্রম চালাতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়তে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতি চর্চার প্রতি সমান গুরুত্ব দিতে হবে। কুমিল্লার ঐতিহ্য রক্ষায় সবাইকে সচেষ্ট থাকতে হবে।
সোমবার (২৭ জানুয়ারি) আদর্শ সদর উপজেলার রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বার্ষিক মিলাদ উপলক্ষে আয়োজিত আলোচনার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, অপসংস্কৃতি চর্চা রোধে সবাইকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। একজন যুবক কিংবা কিশোরকে যোগ্য নাগরিক হিসাবে গড়ে তুলতে হলে সুস্থ বিনোদনের পাশাপাশি ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতিমূখি করে গড়ে তুলতে হবে। মাদকের সাথে জড়িত যেসব তরুণ ধরা পড়ছে, তাদের অনেকের পারিবারিক বন্ধন অনেক শিথিল। অথচ সামাজিক অবক্ষয় রোধে পরিবার এবং অভিভাবকের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এড.আমিনুল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন -বিদ্যালয়ের রেক্টর আব্দুল হাকিম, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.আমিনুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির, সহিদুল ইসলাম চপল, ৩নং দক্ষিণ দূর্গাপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মো .আবুল কাশেম, বিশিষ্ট সমাজ সেবক হেলাল মজুমদার, মো. শাহজাহান। মিলাদে মোনাজাত পরিচালনা করেন ধর্মপুর পশ্চিম চৌমুহনী জামে মসজিদের খতিব মাও.মকবুল হোসেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews