1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

ফের কুমিল্লায় আসছে মিজানুর রহমান আজহারী! এবারও কি ফিরে যেতে হবে ?

  • প্রকাশ কালঃ বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৮২৪

অনলাইন ডেস্ক:
কুমিল্লার লাকসাম ও দেবিদ্বারে পর পর দুইটি ওয়াজের মঞ্চেই উঠতে পারেনি মিজানুর রহমান আজহারী। আগামীকাল ফের কুমিল্লায় আসছেন তিনি। তবে প্রশ্ন এবারও কি ফিরে যেতে হবে ? তবে মুসল্লিদের একটি সংগঠন ইতিমধ্যে গতকাল তার ওয়াজ ব ন্ধ করার জন্য মানবব ন্ধনও করেছে। প্রশাসন ও পুলিশ অনুমতি দিয়েছে।

সমকালীন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির ও ইসলামী স্কলার মাওলানা মিজানুর রহমান আযহারী বুড়িচংয়ে আসছেন। আগামীকাল ১২ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুর জেলার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোপিনাথপুর অধ্যক্ষ ইউনুছ এমপি বাড়ি গেইট সংলগ্নের মাঠে বাদ যোহর হইতে তিনি তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করিবেন ।

কে জি এস যুব ফোরামের উদ্যোগে পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অাক্তার অালীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকিবেন অালহাজ্ব অধ্যক্ষ মো: ইউনুছ এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকিবেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান অাখলাক হায়দার।এ ছাড়ও মাওলানা শাইখুল ইসলাম শাইখসহ দেশবরেণ্য আলেমগণ বক্তব্য রাখবেন।

কুমিল্লার কৃতি সন্তান মিজানুর রহমান আল-আজহারী বর্তমান বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী বক্তা। বাংলাদেশে বৃত্তি ও মেধাতালিকায় স্থান করে নিয়ে দাখিল ও আলিম পাস করে স্কলারশিপ নিয়ে উচ্চ শিক্ষার জন্য মিশর গমন করেন তিনি।

বিশ্ববিখ্যাত বিদ্যাপীঠ ঐতিহাসিক আল আজহার বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।তারপর মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে এমফিল সম্পন্ন করে বর্তমানে তিনি একই বিশ্ববিদ্যালয়ে পিএইচডি গবেষণা করছেন।

ইংরেজি, বাংলা ও আরবিতে সমানভাবে পারদর্শী মিজানুর রহমান আজহারী বাংলাদেশ ছাড়াও পৃথিবীর বিভিন্ন দেশে ইসলামী বক্তা হিসেবে আলোচনা করেছেন। বুড়িচংয়ে তার আগমনকে কেন্দ্র করে ধর্মপ্রাণ মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ বিরাজ করছে।

তাফসির মাহফিলের আয়োজকরা বলেন, এবারের তাফসির মাহফিল উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন। মাহফিলটি সুষ্ঠুভাবে বাস্তবায়নে দোয়া, উপস্থিতি ও আন্তরিক সহযোগিতা কামনা করেছেন কমিটিবৃন্দ ।

এ মাহফিল আয়োজনের উদ্দেশ্য কী তা জানতে চাইলে তারা বলেন, আমাদের সমাজের সম স্যাগুলোর একমাত্র সমাধান হলো কোরআন। কোরআনের আলোয় সমাজকে আলোকিত করা গেলে মা দক, স ন্ত্রা স, দু র্নীতি, অন্যা য়-অপ রাধ থাকবে না।

এ তাফসির মাহফিল থেকে কোরআনের আলো পেয়ে শি রক, বিদআত, মা দক, স ন্ত্রাস, ছি নতাই ও দুর্নী তিমুক্ত হয়ে আমাদের সমাজ আলোকিত হবে এটাই আমাদের প্রত্যাশা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews