1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

প্রেমিকা হওয়ার চুক্তিতে উবারে উঠলেন তরুণী, এরপর…

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯
  • ৬৯৮

আন্তর্জাতিক ডেস্ক

প্রেমিকের মতো আচরণ করুন, আপনিই আমার প্রেমিক, এক সুদর্শন তরুণীর এই আর্জিতে থতমত খেয়ে গেলেন উবার চালক৷
অ্যাপ ক্যাব বুক করতে গিয়ে ফোনে এমনই কথা বললেন ওই তরুণী। প্রথমে ঘাবড়ে গেলেও পরে ওই তরুণীর কথা মেনে নিলেন তিনি। গাড়ি থেকে খুলে ফেললেন উবারের স্টিকার। হাত থেকে খুলে ফেললেন বিয়ের আংটিও!

এবার তিনি পৌঁছলেন গন্তব্যে। তাকে দেখেই ওই তরুণী উত্তেজিত হয়ে ডাক দিলেন, বললেন-হাই বেবি৷ উবের চালক দেখলেন যে এক পুরুষের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ওই তরুণী। তার সঙ্গে বেশ বাগবিতণ্ডাও হচ্ছে। গাড়িটি দেখে তরুণী উচ্ছ্বসিত হলেন এবং দৌড়ে গাড়িতে উঠে পড়লেন। তারপর জানা গেল আসল গল্প।

জানা গেছে, ওই তরুণী পড়েছিলেন এক দুবৃর্ত্ত পুরুষের পাল্লায়। তাকে বিরক্ত করা হচ্ছিল। কোনো মতে সেখান থেকে বাঁচতে চেয়েছিলেন তিনি। বুক করেন নিজের ক্যাব। কিন্তু ভাড়ার গাড়ি দেখে যদি তাতে সেই পুরুষটিও চেপে বসেন পারেন, তাই আগে থেকেই চালককে এমন আর্জি জানিয়েছিলেন যাত্রী। গোটা ঘটনাটি ফেসবুকে লিখেছেন উবার চালক।
এই অভিজ্ঞতা তার আগে হয়নি। তবে যাত্রীকে সুরক্ষা দিতে পেরে তিনিও বেশ খুশি। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে

এক নজরে ২০২০ সালে আইফোনের চার মডেল

অনলাইন ডেস্ক:
উল্লেখযোগ্য পরিবর্তন নিয়ে ২০২০ সালে ফ্ল্যাগশিপ আইফোনের চারটি নতুন মডেল বাজারে আনার পরিকল্পনা করছে অ্যাপল। প্রযুক্তি বিষয়ক কয়েকটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
জানা যায়, কুপারতিনোভিত্তিক প্রতিষ্ঠানটি ওএলইডি পর্দার তিনটি আইফোন ছাড়তে পারে। যেগুলোর ডিসপ্লে হবে ৫ দশমিক ৪ ইঞ্চি, ৬ দশমিক ১ ইঞ্চি ও ৬ দশমিক ৭ ইঞ্চি। এসব ডিভাইসে থাকবে ৫জি কানেকটিভি সুবিধা এবং আধুনিক থ্রিডি ক্যামেরা।

এ তিনটি মডেল ছাড়া চতুর্থ মডেলটি হবে অনেকটা আইফোন ৮-এর ফিচারের আদলে। এই ডিভাইসে ৫জি কানেকটিভিটি বা ওএলইডি প্যানেল থাকছে না। নতুন এ লাইনআপের কল্যাণে বিশ্বব্যাপী আইফোনের বিক্রি অনেকটাই বাড়বে।

এদিকে বাজারে এরই মধ্যে গুঞ্জন তৈরি হয়েছে, এ বছর বাজারে আসতে যাওয়া অ্যাপলের আইফোন এক্সআর ২ এ ব্যবহার করা হচ্ছে এ১৩ প্রসেসর। যা এক্সআর-এর ফোনের ব্যাটারির তুলনায় আরো দীর্ঘস্থায়ী পারফরম্যান্স দেবে।

প্রযুক্তি বিশেষজ্ঞ মিং-চি কু জানায়, চলতি বছরের আইফোনের লাইনআপে ক্যামেরা রেজ্যুলেশন আপগ্রেডের পরিকল্পনা করেছে অ্যাপল। ফ্রন্ট ক্যামেরায় ৭ মেগাপিক্সেলের স্থলে যুক্ত হতে পারে ১২ মেগাপিক্সেল। এছাড়া ৬ দশমিক ৫ ও ৫ দশমিক ৮ ইঞ্চি ওএলইডি ফোনে থাকবে তিন ক্যামেরায় সংযোজন। এর মধ্যে একটিতে থাকছে ১২ মেগাপিক্সেলের নতুন সুপার-ওয়াইড লেন্স।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews