1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

প্রত্যেকের অবস্থান থেকে করোনার বিরুদ্ধে সর্বোচ্চ প্রতিরোধ গড়ে তুলুন- টুটুল

  • প্রকাশ কালঃ বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ৩২৬
বুধবার আদর্শ সদর উপজেলা পরিষদের অর্থায়নে আমড়াতলী ইউনিয়েনের দুতিয়ার দিঘীর উত্তরপাড় হইতে নামা পাড়া পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজের উদ্বোধন করেন আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল।


রবিউল হোসেন।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল বলেছেন ‘প্রত্যেকের স্ব-স্ব অবস্থান থেকে করোনার বিরুদ্ধে সর্বোচ্চ প্রতিরোধ ব্যবস্থা গড়ে তুলুন। করোনায় অতঙ্ককিত না হয়ে প্রতিরোধের বিকল্প নাই। বাংলাদেশ একটি জনবহুল দেশ। তাই করোনার বিরুদ্ধে সর্বোচ্চ প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ করতে হবে। কুমিল্লা বিভিন্ন সেক্টরে শীর্ষে অবস্থান রয়েছে। কুমিল্লার ঐতিহ্য রক্ষায় সবাইকে সচেষ্ট থাকতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধের ক্ষেত্রেও কুমিল্লাবাসীকে অগ্রণী ভ‚মিকা পালন করতে হবে। ’

বুধবার (১৮মার্চ) আদর্শ সদর উপজেলা পরিষদের অর্থায়নে আমড়াতলী ইউনিয়েনের দুতিয়ার দিঘীর উত্তরপাড় হইতে নামা পাড়া পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের কোন আপ্তীয়-স্বজন প্রবাস থেকে দেশে আসলে, তাকে ১৪ দিন কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা নিতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে অত্যাবশকীয় কারণ ছাড়া এই ভাইরাস দ¦ারা আক্রানÍ কোন দেশ ভ্রমন করা থেকে বিরত থাকুন, হাঁচি-কাশির সময় টিস্যু ব্যবহার করুণ, নিয়মিত সাবান দিয়ে হাত-মুখ পরিস্কার-পরিছন্ন রাখুন। কারো সর্দি-কাশি, জ¦র শ্বাসকষ্ট হলে কোন অবহেলা না করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে কিনা দ্রæত নিকটতম স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করুন। ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে¡ সমৃদ্ধির পথে সারা দেশ। গ্রাম-শহর সকল স্থানেই রাস্তা,কালভার্ট ও ব্রিজের কাজ হচ্ছে। ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার জন্য কাজ যাচ্ছেন বর্তমান সরকার। দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন। সম্পদ তারই অর্জন করা উচিত যে রক্ষা করতে পারবে। রাস্তা মেরামত করার পর তা সংরক্ষনের দায়িত্ব পালন করতে হবে।

আমড়াতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাসু’র সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, উপজেলার প্রকৌশলী মো. জাবেদ হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক অধ্যাপক জিয়উল হাসান জীবন, শ্রম বিষয়ক সম্পাদক মো.শরিফুল ইসলাম, আদর্শ সদর উপজেলার সহকারি প্রকৌশলী মো. এরশাদ। এসময় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, ওয়ার্ড মেম্বার আইয়ুব আলী,ইউনিয়ন যুব মহিলালীগের সম্পাদিকা আসমা আক্তার স্বর্ণা প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীউপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews