1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

নাঙ্গলকোটে পূর্ব বিরোধের জেরে হামলা; ২ নারীসহ আহত৩

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ৫৪১

(বারী উদ্দিন আহমেদ বাবর, নাঙ্গলকোট)
কুমিল্লার নাঙ্গলকোটে জমি সংক্রান্ত বিরোধের জেরকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। গত রোববার উপজেলার অলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মাহবুবুল আলম ও তার স্ত্রী মনোয়ারা বেগম এবং আফছার উদ্দিনের স্ত্রী নূরজাহান বেগম।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের হাজী বাড়ী মৃত আবদুল জব্বারের ছেলে আবদুর রহমানের জমি দখলে নিয়ে প্রাচীর (বেড়া) দেয় ভাই মফিজুর রহমান ও তার ছেলেরা। এনিয়ে আবদুর রহমান নাঙ্গলকোট থানায় একটি অভিযোগ দাখিল করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে দুপুরে পুলিশ তদন্ত করতে ঘটনাস্থলে যায়।

সময় স্থানীয়রা আগামী ১৯ মার্চ সালিশ বৈঠকের মাধ্যমে সমাধান করে দিবে বলায় পুলিশ ঘটনাস্থল থেকে চলে আসে। পরে সন্ধ্যায় মফিজুর রহমান ও তার ছেলে মহিন উদ্দিন, রাসেল হোসেন ও জামাল হোসেন মিলে মাহবুবুল আলম তার স্ত্রী মনোয়ারা বেগম ও আফছার উদ্দিনের স্ত্রী নূরজাহান বেগমের উপর হামলা চালিয়ে আহত করে।


অভিযুক্ত মফিজুর রহমানের বক্তব্য নিতে তার বাড়ীতে গেলে তিনি ঘরের দরজা বন্ধ করে দেন। এরপর অনেক ডাকাডাকির পরও তিনি দরজা খোলেননি।আহত মনোয়ারা বেগম বলেন, আমার ভাশুরের সাথে তাদের (মফিজুর রহমান) সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। কিন্তু রোববার সন্ধ্যায় কোন কারন ছাড়াই তারা আমাদের উপর চড়াও হয় এবং আমার স্বামী ও জাঁ এবং আমাকে মারধর করে আহত করে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews