1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

নাঙ্গলকোটে করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু!

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২ জুন, ২০২০
  • ৮৬৬

(শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা)  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নে মোঃ আফসার উদ্দিন (৪০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার দিবাগত রাত ৩ টার দিকে ওই ইউপির চৌকুড়ি গ্রামের নিজ বাড়ীতে মৃত্যু বরন করেন। মঙ্গলবার (২ মে) সকাল ১১ টা পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।   

মৃত. মোঃ আফসার উদ্দিন ওই গ্রামের মৃত.   সোলেমানের ছেলে।     

স্হানীয় সূত্র জানায়,মৃত ব্যক্তি চট্টগ্রাম কুমিরা এলাকার  কেডিএস কোম্পানিতে ইলেক্ট্রিশিয়ান হিসেবে চাকরি করতো সেখানে করোনা আক্রান্ত হয়ে ২৭ মে নিজ বাড়ীতে চলে আসে। সোমবার  ৩  টার দিকে মৃত্যু হলে খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এস আই মুহাম্মদ আনোয়ার হোসেন খন্দকার সঙ্গীয়ফৌর্স সহ ইসালামী ফাউন্ডেশনের দাফন টিম অংশ গ্রহন করেন।          নাঙ্গলকোট থানার উপ- পরিদর্শক  মুহাম্মদ আনোয়ার হোসেন খন্দকার বলেন,খবর পেয়ে ফৌর্স নিয়ে সকালের নাস্তা না করে মরদেহ দাফন করতে দাফন সম্পন্ন করি।     

উল্লেখ্য যে নাঙ্গলকোটে এই নিয়ে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। বর্তমানে এই উপজেলায় ৬৫ জন আক্রান্ত রোগী রয়েছে। এখনও কেউ সুস্থ হয়নি।

মাস্ক না পরলে ৬ মাসের জেল অথবা লাখ টাকা জরিমানা


অনলাইন ডেস্ক:
বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাসের মধ্যে মাস্ক ছাড়া বাইরে বের হওয়া বেআইনি উল্লেখ করে- কেউ মাস্ক না পরলে জেল জরিমানার ঘোষণা দিয়েছে সরকার। গতকাল সন্ধ্যায় স্বাস্থ্য অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংক্রামক রোগ প্রতিরোধ আইনের আওতায় মাস্ক না পরে কেউ বের হলে ৬ মাস জেল অথবা এক লাখ টাকা জরিমানা বা উভয় দণ্ডে দণ্ডিত হবেন। এছাড়া আদেশ অমান্য করার কারণে একই ব্যক্তি আরও তিন মাসের জেল এবং ৫০ হাজার টাকা জরিমানার দণ্ডে পড়তে পারেন।

স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে বলা হয়, এর বাইরেও সরকারের পক্ষ থেকে যেসব স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হয়েছে তা অমান্য করলেও উপরোক্ত দুই শাস্তির আওতায় পড়তে হবে দেশের নাগরিকদের। এছাড়া অফিস, গণপরিবহন চালু হলেও রাত ৮টা থেকে ভোর ৬টা পর্যন্ত জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞা বহাল থাকবে। তবে জরুরি সেবা এই নিষেধাজ্ঞার বাইরে থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

চীনের উহান শহর থেকে ছড়িয়ে পড়া অচেনা করোনাভাইরাসের প্রথম সংক্রমণ দেশে ধরা পড়ে ৮ মার্চ। এরপর থেকে প্রতিদিনই বাড়ছে শনাক্তের সংখ্যা। সেই সঙ্গে বাড়ছে মৃত্যু।



শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews