1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

নাঙ্গলকোটে আরো ১৬ জনসহ করোনায় আক্রান্ত বেড়ে ১১২ জন

  • প্রকাশ কালঃ শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৮৩৪

(মো. দুলাল মিয়া, নাঙ্গলকোট)


কুমিল্লার নাঙ্গলকোটে গত ২৪ ঘন্টায় নতুন করে ১৬ জন প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণে আক্রান্ত হয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ১১২ জন করোনায় আক্রান্ত হয়। অপরদিকে নতুন করে আরো এক জন মৃত্যু ব্যাক্তির রিপোর্ট পজিটিভসহ মোট ৫ জনে গিয়ে দাঁড়াই। এখন সুস্থ হয়েছে মোট ৫৬ জন ও চিকিৎসাধীন রয়েছে ৫৬ জন।
বৃহস্পতিবার (১৯-জুন) করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করেছে উপজেলা প্রশাসন।

আক্রান্তরা হলেন, পৌর মেয়রের বাড়িতে ভাড়াটিয়া মাস্টার কেফায়েত উল্যাহ ও তার ছেলে নুরুল আপসার, নুরুল আমিন, নুরুল ফাহিম, পৌর সদরের দাউদপুর গ্রামের মীর আবু ছিদ্দিক, বাতুপাড়া গ্রামের মোতালেব, রায়কোট দক্ষিণ ইউপির শ্রীরামপুর গ্রামের জুবায়ের আহমেদ, রায়কোট উত্তর ইউপির লক্ষীপদুয়া গ্রামের হাবিবুর রহমান, হেসাখাল ইউপির উরুকচাইল গ্রামের নুরুল হক মোল্লা, মৌকরা ইউপির মাঝিপাড়া গ্রামের ইমরান তনু মিয়া, জোড্ডা পূর্ব ইউপির হানগড়া গ্রামের আব্দুল ছাত্তার ভূঁইয়া মৃত্যু ব্যক্তির রিপোর্ট পজিটিভ আসে। পরে তার পরিবারের স্ত্রী খালেদা আক্তার ও ছেলে হাছান, বক্সগঞ্জ ইউপির পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কর্মী সাইফুল ইসলাম ও নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী ৩ জন।

বৃহস্পতিবার (১৯-জুন) বিকেলে উপজেলা স্বাস্থ্য বিষয় কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব এ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি আরো জানান, গত রোববার (১৪-জুন) স্থানীয় লোকজন মারপথ জানতে পেরে উপজেলা র‌্যাপিড রেসপন্স টিম তার নমুনা সংগ্রহ করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করে। শুক্রবার তারদের রিপোর্ট পজিটিভ আসে।
এ পর্যন্ত ৯ শত জনের নমুনা সংগ্রহ করেছন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখনো পর্যন্ত ৮ শত ৩৪ জনের করোনা রিপোর্ট আসে । যার মধ্যে ৬৬ জনের রিপোর্ট বাঁকি রয়েছে। এনিয়ে পুরো উপজেলায় ১১২ জনের করোনা সনাক্ত হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews