1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

নতুন কুমিল্লা’র প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা

  • প্রকাশ কালঃ সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ৩০৭

নিজস্ব প্রতিবেদক:
সাংবাদিকতা বিশ্বজুড়েই একটি মহান ও স্বাধীন পেশা হিসেবে স্বীকৃত। অনলাইন সাংবাদিকতা সবচেয়ে গতিশীল ও আধুনিক সংস্করণ। সবচেয়ে স্মার্ট, তরুণ, ক্রিয়েটিভ ও পরিশ্রমী, ব্যক্তিত্ববানরা অনলাইন মিডিয়ায় ক্যারিয়ার গড়তে আগ্রহী হয়। কারণ আগামীর বিশ্বমিডিয়াতে অনলাইনন সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম।

সোমবার (২৪ ডিসেম্বর) কুমিল্লা মহানগরীর কান্দিরপাড়ের একটি পার্টি সেন্টারে নিউজ পোর্টাল ‘নতুন কুমিল্লা’ ডটকম’র প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে লেখিকা ও দ্যা ডেইলি নিউ এজ’র স্টাফ রিপোর্টার ইয়াসমীন রীমা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, অনলাইন সংবাদ মাধ্যম একটি আধুনিক ব্যবস্থা। এ ব্যবস্থার মাধ্যমে যেকোনো সংবাদ দ্রুত সারা বিশ্বে ছড়িয়ে দেওয়া যায়। তথ্যপ্রযুক্তির উন্নয়নের যুগে অবশ্যই এর ভবিষ্যৎ আশাব্যঞ্জক। বিশ্বব্যাপী অনলাইনের সংবাদ, বিজ্ঞাপন, আন্দোলন, প্রচারণা, ই- কমার্স জনপ্রিয়। বাংলাদেশেও অনলাইনের জনপ্রিয়তা বেড়েছ তুমুলভাবে। মানুষের দৈনন্দিন জীবনযাপনে অনলাইনের প্রভাব বৃদ্ধি পেয়েছে। ব্যবসা-বাণিজ্যেও অনলাইনের প্রভাব বাড়ছে জ্যামিতিক হারে। ফলে নিজেদের টিকিয়ে রাখতেই অনলাইন নির্ভর হচ্ছে মানুষ।

সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, নতুন কুমিল্লায় সহযোগী সম্পাদক আব্দুর রহমান, সহকারী সম্পাদক মো. জহিরুল ইসলাম, কাজী ইকরাম হোসেন, নুর উদ্দিন মজুমদার, নির্বাহী সম্পাদক হোসাইন মামুন, হেড অব নিউজ জাহিদ পাটোয়ারী, নিজস্ব প্রতিবেদক আবুল কালাম, তাহমিদুর রহমান দিদার, কাজী খোরশেদ আলম, মাহাদী হাসান, জহিরুল হক বাবু, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ও নতুন কুমিল্লার নিজস্ব প্রতিবেদক জাহিদুল ইসলাম, মনোহরগঞ্জ প্রতিনিধি আকবর হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি মো. শাহীন আলম, তিতাস প্রতিনিধি নেছার আলী সরকার প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews