1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

দেশের উন্নয়নের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ’-চেয়ারম্যান টুটুল

  • প্রকাশ কালঃ বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯
  • ৩৭৬
বুধবার প্রান্তিক জনগোষ্টির জীবনমান উন্নয়নের জন্য ‘সফট স্কিলস’ বিষয়ক প্রশিক্ষনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল

রবিউল হোসেন।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল বলেছেন, ‘দেশের সার্বিক উন্নয়নের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কতিপয় মানুষের উন্নয়ন হলে দেশ উন্নত হবে নাই, তাই প্রান্তিক জনগনের উন্নয়নের জন্য বর্তমান সরকার ‘সফট স্কিলস’ প্রশিক্ষনের আয়োজন করেছেন। আপনাদের সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে পরিকল্পিতভাবে দেশের উন্নয়নের এগিয়ে আসতে হবে’।
বুধবার (৩০অক্টোবর) সমাজসেবা অধিদপ্তর কর্তৃক সদর উপজেলা মিলনায়তনে আয়োজিত বাংলাদেশের প্রান্তিক জনগোষ্টির জীবনমান উন্নয়নের জন্য ‘সফট স্কিলস’ বিষয়ক ৩ দিনব্যাপী প্রশিক্ষনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চেয়ারম্যান টুটুল আরো বলেন, সরকাকরের উন্নয়নে দিশেহারা হয়ে একটি কুচক্রী মহল সরকারকে বিব্রত করতে ষড়যন্ত্র করছে। সকল সড়যন্ত্র উৎখাত করে বাংলাদেশ এগিয়ে যাবে। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের সাথে কোন আপোষ করে নাই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাও কোন ষড়যন্ত্রকারীদের সাথে আপোষ করবেনা। বর্তমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে।
আদর্শ সদর উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ ছায়েফ উদ্দিন’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরীন। অনুষ্ঠান পরিচালনা করেন ফিল্ড সুপার ভাইজার আব্দুল মান্নান।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews