1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

দেবিদ্বারে সংখ্যালঘু পরিবারে হামলা; চেয়ারম্যানের ভাইসহ ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

  • প্রকাশ কালঃ সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৩১

স্টাফ রিপোর্টার

কুমিল্লার দেবিদ্বারে সংখ্যালঘু পরিবারে হামলা, প্রতিমা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় ফতেহাবাদ ইউপি চেয়ারম্যানের ভাই আক্তারুজ্জানসহ ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত৷ রবিবার (২০ আগষ্ট) মোকাম কুমিল্লার দ্রুত বিচার আদালতের বিজ্ঞ বিচারক নিশাত জাহান চৌধুরী এই আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদী পক্ষের আইনজীবী এড. কাজী নাজমুল হক নিজাম।

গ্রেফতারী পরোয়ানা জারি হওয়া আসামীরা হলেন, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদের ছোট ভাই আক্তারুজ্জামান (৪০), কাজী বিল্লাল (৩২), কাজী হেলাল(৩০), জয়দল হোসেন (৩৮), শাহিন ইসলাম (২৫), জহিরুল ইসলাম (৪৫), দিদারুল আলম ফয়েজ (২৬), গাফফার (৩৫), মামুন (২৬)।

ভুক্তভোগী পরিবারের সদস্য ও মামলার বাদী পরিমল সরকার বলেন, ‘আমাদের বাড়িতে হামলার ইন্ধনদাতা ও মূলহোতা ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ। তার নির্দেশে ঘরবাড়ি ভাঙচুরসহ লুটপাট করা হয়৷ আদালতের কাছে দাবী জানাই চেয়ারম্যান মাসুদসহ সকল অপরাধীদের সর্বোচ্চ শাস্তি যেন প্রদান করা হয়’।

বাদী পক্ষের আইনজীবী এড. কাজী নাজমুল হক নিজাম জানান, ‘মোকাম কুমিল্লার বিজ্ঞ দ্রুত বিচার ট্রাইবুনালে দেবিদ্বারের সংখ্যালঘু হিন্দু পরিবারে হামলা, প্রতিমা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় ১০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল। আদালত ৯জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে’।

প্রসঙ্গত, গত (২০ মে) ছাত্রলীগ ও যুবলীগের উত্তেজনার জের ধরে দেবিদ্বারের চাঁনপুরে একটি হিন্দু পরিবারে হামলা করে বাড়িঘর ভাঙচুরসহ মালামাল লুটের ঘটনা ঘটে। এসময় একটি টিনের আধপাকা ঘর ও ঘরের মধ্যে থাকা প্রতিমা, টিভি, স্যোকেস, ফার্ণিচার ভাঙচুরসহ স্বর্ণালংকার লুটের অভিযোগ উঠে। পরে (২৪মে) ভুক্তভুগী পরিবারটির সদস্য পরিমল বাদী হয়ে দ্রুত বিচার ট্রাইবুনালে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন।

ছবি: চেয়ারম্যান মাসুদ (বামপাশে), আক্তারুজ্জামান

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews