1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

দেবিদ্বারের অসহায় দরীদ্র ও ভাসমান পথচারীদের মাঝে ইউএনও ইফতার বিতরণ অব্যাহত

  • প্রকাশ কালঃ সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৪৩৯

দেবিদ্বার প্রতিনিধি:
গ্রাম অঞ্চলের মানুষ যখন ইফতারের পূর্বমূহর্তে নিজ নিজ গন্তব্যে ছুটছেন। তেমনি ব্যাতিক্রমী আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মো. রাকিব হাসান সরকারি গাড়িতে শতাধিক প্যাকেট ইফতার সামগ্রী নিয়ে ছুটছেন অসহায় মানুষের দৌড়গরায়।

সোমবার বিকালে দেবিদ্বার উপজেলার পৌর এলাকার পোনরা, মাশিকাড়া বাজার বাজারে ভ্রাম্যমান রিক্সা, সিএনজি ও ভ্যান চালক, ছিন্নমুল মানুষ এবং পথচারীদের মাঝে তিনি নিজ হাতে ইফতার সামগ্রী ও কোমল পানীয় বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নাজীর মোঃ সফিকুল ইসলাম, পৌর কর আদায় কারী মোঃ রাকিবুল ইসলাম, জয়যাত্রা টিভির দেবিদ্বার প্রতিনিধি মোঃ ফখরুল ইসলাম সাগর, দৈনিক কুমিল্লার কাগজ প্রতিনিধি মোঃ শাহিন আলম সহ আরো অনেকে।

তবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অপ্রত্যাশিতভাবে ইফতার সামগ্রী দিয়ে ইফতার করতে পেরে বেশ খুশি হন সেখানকার লোকজন। তারা জানান, করোনার কারণে তারা কর্মহীন, তাই টাকার অভাবে পানি খেয়েই হয়তো আজ ইফতার করতে হতো। দেবিদ্বার উপজেলা প্রশাসনের এমন উদ্যোগের প্রতি তারা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।এসময় ইউ.এন.ও রাকিব হাসান বলেন, করোনার কারণে অনেক লোক কর্মহীন হয়ে পড়েছে। তাই দেবিদ্বার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই রমজান মাসে কর্মহীন ও ছিন্নমুল মানুষের জন্য ইফতার সামগ্রী বিতরণ করা অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবান লোকদের যার যার সাধ্য অনুসারে অসহায় লোকদের পাশে দাঁড়ানোর আহবান জানান।
০১৭১৬-০৭৪৩৫০

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews