1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

দাউদকান্দিতে বশির মিয়াজীর গনসংযোগ

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০
  • ৬৫৯


স্টাফ রিপের্টার।।
অাসন্ন দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে জমে উঠতে শুরু করছে নির্বাচনী অামেজ। তফসীল ঘোষনা না হলেও প্রার্থীরা তাদের অাগমন জানান দিচ্ছে। এক্ষেত্রে মাঠ গোছাতে ব্যাস্ত সময় পার করছে কুমিল্লা উত্তর জেলা অাওয়ামীলীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক অালহাজ্ব বশিরুল অালম মিয়াজী।প্রতি সপ্তাহেই উপজেলার বিভিন্ন এলাকায় নেতৃবৃন্দ নিয়ে গনসংযোগ অব্যাহত রেখেছেন। শুক্রবার সকাল থেকেই উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়নের ইলিয়টগঞ্জ বাজার,টামটা এলাকা এবং ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের বাসখোলা,চাড়িপাড়া,নগরপাড় রায়পুর,পৌর সদরের কদমতলীতে গনসংযোগ করেন। তিনি নগরপাড় একটি ফুটবল খেলায় অতিথি হিসেবে উপস্খিত থেকে খেলা উপভোগ করেন।দুপুরে পৌরসদরে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। পথসভায় মিয়াজী অারো বলেন যে সবসময় অাপনাদের পাশে ছিলাম এখনো অাছি ভবিষতেও থাকব। জীবনের বাকি সময়টা অাপনাদের নিয়েই থাকতে চাই। এখন থেকে প্রতি সপ্তাহে সভা সমাবেশ করে অাসন্ন নির্বাচনে জনমত তৈরি করা হবে।


এসময় কুমিল্লা উওর জেলা আওয়ামীলীগ এর সাবেক সহ-সভাপতি হামদর্দ বিশ্ববিদ্যালয় এর উপাচার্য্য অধ্যাপক ড:আব্দুল মান্নান জয়,সাবেক মহিলা সম্পাদিকা ও জেলা পরিষদ সদস্য পারুল আক্তার ,দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ইন্জিনিয়ার মহিউদ্দিন সিকদার,যুগ্ন-সাধারন সম্পাদক শাহজালাল,যুগ্ন-সাধারন সম্পাদক ভিপি সালাউদ্দিন রিপন,সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল,সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজী,ছাওার তালুকদার ,পৌর আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমান মোক্তা,পৌর অা-লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,নুরুল আমিনসহ অাওয়মীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews