1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

তিতাসে শিক্ষককে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশ কালঃ বুধবার, ১৫ জানুয়ারি, ২০২০
  • ৪৩৭

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লা তিতাস উপজেলার দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু তাহেরকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বরের সামনে উপজেলা শিক্ষক পরিবারের আয়োজনে প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন করেন তারা। এতে একাত্মতা প্রকাশ করে অংশ নেয় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও জিয়ারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাখাওয়াত হোসেন, কুমিল্লা জেলা প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ও উত্তর জেলা সেচ্ছাসেব লীগের যুগ্ম আহবায়ক মোঃ নুর নবী চেয়ারম্যান, বাতাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন, গাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহবুবুল হক সরকার, সাহবৃদ্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বদিউল আলম ভূইয়া ও কামাল হোসেন প্রমুখ।

বক্তারা অবিলম্বে শিক্ষক হত্যা চেষ্টায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক বিচারের দাবি জানান। এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা না হলে আগামীতে আরো কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন তারা।

এসময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরীফ রফিকুল ইসলামসহ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষিকারা।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি দড়িকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু তাহের তাহার স্কুলের সামনে মাদক সেবনকারীদের বাদা দিলে মাদক সেবীদের পক্ষ নিয়ে দড়িকান্দি গ্রামের মোস্তফা ও তার ছোট ভাই রাসেলসহ আরো অজ্ঞাত ৪/৫ জন প্রধান শিক্ষকের গলায় মাফলার পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

এসময় সময় স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা জাহানারা ও সহকারী শিক্ষিকা রোজিনা ও কুহিনুর এগিয়ে এসে স্যারকে বাচাঁও বাচাঁও বলে চিৎকার করলে আশে পাশের লোকজন এসে প্রধান শিক্ষক আবু তাহেরকে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে। এঘটনায় আহত প্রধান শিক্ষক আবু তাহের বাদী হয়ে তিতাস থানায় একটি লিখিত অভিযোগ করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews