1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

তিতাসে জেএসসি ও জেডিসি পরীক্ষা সুষ্ঠু, নকলমুক্ত করতে প্রস্তুতি সম্পন্ন

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ৪২৬

(মোঃ জুয়েল রানা, তিতাস)
সারা দেশের ন্যায় কুমিল্লা তিতাসে আগামী ২ নবেম্বর থেকে শুরু হতে যাওয়া জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা সুষ্ঠুভাবে আয়োজনে নানা পদক্ষেপ নিয়েছে উপজেলা প্রশাসন।

তিতাসে এবারের জেএসসি ও জেডিসি পরীক্ষায় অংশ নেবে ৩ হাজার ৪শ ১১জন শিক্ষার্থী। উপজেলার ১৪টি মাধ্যমিক বিদ্যালয় ও ১০টি মাদ্রাসা থেকে এসব শিক্ষার্থী অংশ নেবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোসা. আনোয়ারা চৌধুরী জানান, এবার জেএসসি পরীক্ষায় উপজেলার ১৪টি মাধ্যমিক বিদ্যালয় থেকে ২ হাজার ৫শ ৭৬জন এবং জেডিসি পরীক্ষায় উপজেলার ৯টি ও মেঘনা উপজেলার ১টিসহ মোট ১০টি মাদ্রাসা থেকে ৮শ ৩৫জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। এদের মধ্যে গাজীপুর খান সরকারী মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ৩শ ৫০জন, বাতাকান্দি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭শ ৯৬জন, মাছিমপুর আর আর ইনস্টিটিউশন কেন্দ্রে ৯শ ৩৯জন, জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪শ ৯১জন জেএসসি পরীক্ষায় এবং গাজীপুর আজিজিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে ৬শ ৪জন ও মোহনপুর দাখিল মাদ্রাসা কেন্দ্রে ২শ ৩২জন পরীক্ষার্থী জেডিসি পরীক্ষায় অংশগ্রহণ করবে।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোছা. রাশেদা আক্তার বলেন, এবারের জেএসসি ও জেডিসি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার ক্ষেত্রে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং পরীক্ষায় সম্পর্কিত সকল ব্যক্তিকে সততা ও নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews