1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

তিতাসে উপজেলা পরিষদ ও প্রশাসনের ব্যক্তিগত অর্থায়নে ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৪৭৭

(মোঃ জুয়েল রানা, তিতাস)
কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ ও প্রশাসনের ব্যক্তিগত অর্থায়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিম্ন আয়ের ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা মিলনায়তনে কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর প্রধান অতিথি হিসেবে উক্ত খাদ্য সামগ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাতে তুলে দেন।

উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, করোনা ভাইরাস রোধে সকল কাজকর্ম বন্ধ থাকায় দিনমজুর, শ্রমিক, অটো রিক্সা, সিএনজি, ভ্যান ও রিক্সা চালকদের মাঝে জনপ্রতি ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ লিটার তৈল, ১ কেজি লবন, ১ কেজি ডাল ও ১ কেজি পেয়াজ বরাদ্দ দেওয়া হয়। উপজেলা পরিষদের আওতাধীন সকল ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের ব্যক্তিগত তহবিল এবং উপজেলা প্রশাসনে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের বেতনের একটি অংশের আর্থিক সহযোগিতায় এ উদ্যোগ গ্রহণ করা হয়।

কুমিল্লা-২ (হোমনা-তিতাস) সংসদীয় আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর পরামর্শ ও দিক নির্দেশনায় খাদ্য সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোসা. রাশেদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খান, কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সভাপতি মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক মো. রওশন আলী মাস্টার, তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শওকত আলী, সাধারণ সম্পাদক মো. মহসীন ভূঁইয়াসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews