1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

তিতাসে আওয়ামীলীগ নেতাকে জবাই করে হত্যা

  • প্রকাশ কালঃ সোমবার, ২৫ মে, ২০২০
  • ৮৭০

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাস উপজেলায় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজ্বী নাবীর হোসেন নবী (৫৫) কে জবাই এবং এলোপাতারী ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে রবিবার রাত আনুমাকি সাড়ে সাত টায় উপজেলার বাতাকান্দি- মোহনপুর সড়কের কৈয়ারপাড় এলাকায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। নিহত নবীর হোসেন (৫৫) উপজেলা কৈয়ারপাড় গ্রামের মৃত তালেব আলীর ছেলে এবং সে ২নং জগতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহতের বড় ছেলে রাসেল জানায়, রবিবার ইফতারের পর স্থানীয় ভূইয়ার বাজার তার দোকান থেকে বাড়িতে যাইতে ছিল তার বাবা। কি কারনে খুন হতে পারে তার বাবা? জানতে চাইলে রাসেল জানায় প্রায় তিন মাস পূর্বে রাসেলের চাচাতো ভাই আউয়াল ডাকাতকে পুলিশ গেফতার করে কোর্টে প্রেরণ করলে তখণ থেকেই তার পরিবারের লোকজন আমার বাবাকে সন্দেহ করে আসছে, বাবা নাকি তাকে দড়িয়ে দিছে। রাসেল আরো বলে ডাকাত আউয়াল শুক্রবার বিকালে জামিনে এসে বাবাকে মেরে ফেলবে বলে প্রকাশ্যে হুমকি দিয়ে আসছিল, আউয়াল ও তার সহযোগিরাই নবীর হোসেনকে হত্যা করেছে বলে রাসেল দাবী করে।

অপর দিকে একই গ্রামের সমাজ সেবক মো. মহসিন জানায়, আমি মসজিদে এত্তেকাফে ছিলাম আমাকেও আউয়াল ডাকাত ডাকাডাকি করেছে মসজিদ থেকে বের হয়ে আসার জন্য আমাকে ও নবীরকে মেরে কৈয়ারপাড় স্বাধীন করবে বলে হুমকি দিয়েছে, এখনও তার দুই ভাই কাশেম ও আবু তাহের সৌদী আরব থেকে মোবাইলে ফোন দিয়ে হুমকি দিচ্ছে রাসেলকে মামলার বিষয়ে যে সহগোগিতা করবে তাদেরকেও মেরে ফেলবে।

এবিষয়ে তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, নবীর হোসেনকে হত্যার ঘটনায় আসামীদের নাম উল্লেখ করে হত্যা মামলা হয়েছে এবং আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং মাঠে একাধিক টিম কাজ করছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews