1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

ঢাকা মায়ের মৃ’ত্যু করোনায়; সব জেনে শুনেও কুমিল্লায় ফিরে এসেছে পরিবারের ৫ সদস্য !

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ১২৩২

অনলাইন ডেস্ক:
ঢাকায় করোনায় ব্যবসায়ীর মায়ের মৃ ত্যুর পর জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের জিয়াপুর গ্রামে মৃতের সন্তানদের ২টি বাড়ি করোনা সন্দেহে ২টি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের নিয়ে জিয়াপুর গ্রামের ব্যবসায়ী গোলাম মোস্তফা ও তার ভাই মো: সেলিমের (মৃতের সন্তান) ২টি বাড়ি লকডাইন করেন। এর আগে গত রবিবার রাত ১১টার দিকে করোনায় আ ক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ব্যবসায়ী গোলাম মোস্তফার মা সাহেদা খাতুনের (৬৫) মৃ ত্যু হয়। পরে সোমবার মোস্তফা পরিবার নিয়ে বুড়িচংয়ে গ্রামের বাড়িতে চলে আসেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের জিয়াপুর গ্রামের ব্যবসায়ী গোলাম মোস্তফা পরিবার নিয়ে ঢাকার খিলক্ষেত এলাকায় বসবাস করেন। তার মায়ের করোনা উপসঙ্গ দেখা দেয়ায় তার মাকে গত রবিবার প্রথমে ঢাকার একটি প্রাইভেট হাসপাতাল পরে একই দিন রা তে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তির পর রা ত ১১টার দিকে তার মৃ ত্যু হয়। মৃ তের শরীর থেকে নেয়া আলামত পরীক্ষায় পজেটিভ ফলাফল এসেছে। পরে সোমবার মোস্তফা পরিবার নিয়ে গ্রামের বাড়িতে চলে আসেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা: মীর হোসেন মিঠু জানান, আমরা খবর পেয়ে মঙ্গলবার দুপুরের দিকে ওই গ্রামে এসে ঢাকা থেকে আসা ওই ব্যবসায়ীসহ তার পরিবারের ৫ সদস্যের শরীরের আলামত সংগ্রহ করে আইইডিসার-এ প্রেরণ করি, বুধবার তার ভাইয়ের পরিবারের সদস্যদের শরীরের আলামত সংগ্রহ করা হবে। পরে ওই ব্যববসায়ী ও তার ভাইয়ের দুটি বাড়ি লকডাউন করা হয়। এখন প্রশ্ন সব জেনেও শুনে পরিবারের সদস্য নিয়ে কেন কুমিল্লা প্রবেশ করলেন, মৃ ত মায়ের নমুনা পজিটিভ পাওয়ার পর তাৎক্ষণিক তাদের পরিবারকে কেন লকডাউন করা হলো না। কিভাবে তারা কুমিল্লায় প্রবেশ করেছে ?

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোজাম্মেল হক, দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সাজ্জাদ হোসেন, এসআই এনামুল হক ও স্থানীয় ইউপি লালন হায়দার উপস্থিত ছিলেন।

এদিকে বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোজাম্মেল হক পিপিএম জানান, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম মহদয়ের নির্দেশে যতো দিন ওই ২টি বাড়িতে লকডাইন থাকবে ততদিন বুড়িচং থানা পুলিশের পক্ষ থেকে ২টি বাড়িতে প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী সরবরাহ করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews