1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

চান্দিনায় সেনাবাহিনীর টহল শুরু

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ১১২২

আকিবুল ইসলাম হারেছ,চান্দিনা

করোনাভাইরাস রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে কুমিল্লার চান্দিনায় সেনাবাহিনী টহল চালিয়েছে। করোনাভাইরাসের বিস্তার রোধে জনসাধারণকে সামাজিক দূরত্বে রাখতে শুক্রবার সকালে সেনাবাহিনীর সদস্যরা উপজেলার বিভিন্ন পয়েন্টে মাইকিং করেন। এ সময় ভাইরাসের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে থাকার অনুরোধ করেন সেনা সদস্যরা।

এদিকে বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতেও কাজ করছেন তারা। সিনিয়র ওয়ারেন্ট অফিসার বশির আহম্মেদ এর নেতৃত্বে ১২জনের সেনাবাহিনীর টিম শুক্রবার (২৭ মার্চ) সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে জনসমাগম কমাতে এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে করে যাচ্ছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নীতিমালা ও চান্দিনা বাজার ব্যবসায়ী সমিতির ঘোষণা অনুযায়ী পুরো উপজেলার সকল হাট-বাজারে ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। মুদি, ঔষধ ও কাঁচা বাজার ছাড়া প্রায় সব ধরনের ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ রয়েছে ২৫ মার্চ থেকে। জরুরী কাজ ছাড়া কেউ বাইরে বের হচ্ছে কিনা তা নজর রাখছে চান্দিনা উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন।

২৭ মার্চ সকাল থেকে চান্দিনা উপজেলা জুড়ে টহল দিচ্ছে সেনাবাহিনী। শুক্রবার (২৭ মার্চ) সকালে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ এর সাথে চান্দিনা উপজেলা সদরে বিভিন্ন স্থানে টহল দিয়ে জন সচেতনতা সৃষ্টিতে কাজ করছেন সেনা সদস্যরা। এসময় তাদেরকে হ্যান্ড মাইকে সচেতনতা মূলক বিভিন্ন তথ্য জনগণকে জানাতে দেখাগেছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ বলেন- শুক্রবার সকাল থেকে সেনাসদস্যরা চান্দিনায় কাজ করছে। সিনিয়র ওয়ারেন্ট অফিসার বশির আহম্মেদ এর নেতৃত্বে ১২জনের সেনাবাহিনীর টিম উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে জনসমাগম কমাতে এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে করে যাচ্ছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews