1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

চান্দিনায় যে আহ্বান জানিয়েছেন মির্জা ফখরুল

  • প্রকাশ কালঃ বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮
  • ৩৫৫
চান্দিনায় মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক: আসন্ন নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষের প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার কুমিল্লা-৭ চান্দিনায় এক নির্বাচনী সভায় তিনি এ আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, ভুয়া সরকার ও নির্বাচন কমিশন মিলে গণতন্ত্রকে জবাই করেছে। তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। সে জন্য ৩০ ডিসেম্বরের নির্বাচনে ধানের শীষকে জয়ী করার আহ্বান জানান তিনি।

বিএনপির মহাসচিব বলেন, এ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। জনগণের সংগঠন করার অধিকার কেড়ে নিয়েছে। আমি বলব, গণতন্ত্রের স্বার্থে সবাই ৩০ ডিসেম্বর ভোট দিন, কেন্দ্র পাহারা দিন।

তিনি বলেন, আমি বহুদিন ধরে বলে আসছি-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। সরকার সেই দাবি না মেনে ৫ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচন করেছে। ওই নির্বাচনের মধ্য দিয়ে তারা জোর করে ক্ষমতা দখল করে আছে।

কুমিল্লা-৭ আসনে ২৩-দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রার্থী রেদোয়ান আহমদের পক্ষে এ নির্বাচনী সভার আয়োজন করা হয়। এতে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা অংশ নেন। জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩ দলের নেতারা এ সময় বক্তব্য রাখেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews