1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

চান্দিনায় করোনায় সেনা বাহিনী কর্মকর্তার মৃত্যু: নতুন শনাক্ত ৮

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৯২৮

আকিবুল ইসলাম হারেছ,চান্দিনা।

করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার গ্রামের একজন সেনাবাহিনী কর্মকর্তা (সিভিল) মো. মোবারক হোসেন (৫৭) এর মৃত্যু হয়। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৯ মে) দুপুর ১২টা ১০ মিনিটে তিনি ইন্তেকাল করেন।

এদিকে শুক্রবার (২৯ মে) চান্দিনায় নতুন করে আরও ৮জনের করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়। এদের মধ্যে ঢাকার একজন হিসাবরক্ষণ কর্মকর্তা, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ক্যাশিয়ার এবং তাঁর পরিবারের দুইজন সদস্য রয়েছেন। এছাড়া হারং গ্রামের একজন ও মহারং গ্রামের ৩জন নতুন করে করোনা পজিটিভ হয়েছেন। আইইডিসিআর থেকে শুক্রবার দুপুরে এই রিপোর্ট আসে বলে উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়। এই নিয়ে চান্দিনায় ৯৬ জনের করোনা শনাক্ত হয়। এদের মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন এবং অপর ৭ জন মৃত্যু বরণ করেছেন।

নিহতের একমাত্র ছেলে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মো. আক্তার হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আমৃত্যু তিনি বাংলাদেশ সেনাবাহিনীর সিভিল ইউনিটের আর্মি মেডিকেল কোরে (এএমসি) কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি ঢাকা ক্যান্টনমেন্টে দায়িত্ব পালন করছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আর্মি মেডিকেল কোরে কর্মরত অবস্থায় গত ২মে মো. মোবারক হোসেনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। আগে থেকেই তিনি ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। করোনা আক্রান্ত হওয়ায় তার ফুসফুস ডেমেজ হতে শুরু করলে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে আইসিইউতে চিকিৎসা দেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

শুক্রবার বাদ মাগরিব চান্দিনার পূর্ব মাইজখার মহিলা দাখিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

তার মৃত্যুতে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মো. লুৎফুর রেজা খোকন তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের পরিবারের প্রতি গভীর স

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews