1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

চান্দিনায় একইদিনে চিকিৎসকসহ ২২ জনের করোনা শনাক্ত: এলাকাজুড়ে আতঙ্ক !

  • প্রকাশ কালঃ রবিবার, ২৪ মে, ২০২০
  • ৫০৮

(আকিবুল ইসলাম হারেছ,চান্দিনা)

কুমিল্লার চান্দিনা উপজেলায় লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।রোববার (২৪ মে) দুপুরে আইইডিসিআর থেকে ৬৯ জনের নমুনার রিপোর্ট আসে। এদের মধ্যে ২২ জনের করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়।

এ নিয়ে চান্দিনায় মোট ৫২ জনের করোনা শনাক্ত হয়।এদের মধ্যে ৩ জন মারা যান। অপর ৭ জন সুস্থ হয়েছেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান জানান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন এমবিবিএস ডাক্তার, ঔষধ কোম্পানীর দুইজন রিপ্রেজেন্টেটিভ, মহিচাইল ২০ শয্যা হাসপাতালে একজন, মহারং এলাকায় ১০জন, ছয়ঘরিয়া গ্রামে ২জন, হারংয়ে ১জন, মহিচাইলে ১জন, জোয়াগে ২ জন, কংগাইয়ে ১জন, ছাইকোটে ১জনের নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়।

এদিকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন এমবিবিএস ডাক্তারের করোনা শনাক্ত হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের ইনডোর ও আউটডোরে রোগীদের সেবা দেওয়ার কার্যক্রম একেবারেই সীমিত করা হয়েছে। তবে জরুরী বিভাগের কার্যক্রম চালু রয়েছে। ডাক্তার করোনা পজিটিভ হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সের প্রায় সবার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানোর পক্রিয়া চলছে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল জানান, রোববার নতুন শনাক্তদের মাধ্যে একজন পুলিশ সুপারের পরিবারের ৬ সদস্য রয়েছেন। উনার বাবা-মা, দুই ভাই, বোন ও বোনের বাচ্চা করোনায় আক্রান্ত হয়েছেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক মিলু জানান, রোগীদের কন্ট্রাক্ট ট্রেসিং করে নমুনা সংগ্রহের কাজ চলছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ডাক্তারের করোনা শনাক্ত হওয়ায় সংশ্লিষ্ট সব ডাক্তার ও স্টাফদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য বিভাগের এই শীর্ষ কর্মকর্তা আরও জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের ইনডোর ও আউটডোরে রোগীদের সেবা দেওয়ার কার্যক্রম একেবারেই সীমিত করা হয়েছে।

চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ জানান, ২২ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থেকেই আক্রান্ত

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews